shono
Advertisement
2024 Lok Sabha Election

সৌমেন্দেুর মনোনয়নে বাধার মুখে শিশির! কাঁথির ডিএম অফিসের সামনে উত্তেজনা

পুলিশের বাধার মুখে শিশির অধিকারী।
Posted: 01:52 PM May 02, 2024Updated: 03:28 PM May 02, 2024

রঞ্জন মহাপাত্র, কাঁথি : ফের শিশির অধিকারীকে বাধা। বাধা দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। বৃহস্পতিবার কাঁথি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী মনোনয়ন জমা দিতে যান। সঙ্গে ছিলেন খাতায় কলমে তৃণমূল নেতা শিশির অধিকারী। সেই র‍্যালিতে পা মিলিয়ে ডিএম অফিসের সামনে যেতেই তাঁকে পুলিশ বাধা দেয় বলে অভিযোগ। পরে অবশ্য তিনি ভিতরে ঢুকতে পেরেছেন বলে খবর।

Advertisement

কাঁথি লোকসভা কেন্দ্রের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু হয়েছে। এদিন দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে তমলুকের নিমতৌড়িতে জেলাশাসক অফিসে যান সৌমেন্দু অধিকারী। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন শিশির অধিকারী (Sirir Adhikari)। প্রার্থীর প্রস্তাবক হয়েছেন এই বর্ষীয়ান নেতা। অভিযোগ, সৌমেন্দুর র‍্যালি ডিএম অফিসের সামনে পৌঁছনোর পর জেলাশাসকের অফিসের গেটে পুলিশের পক্ষ থেকে শিশিরবাবুকে ঢুকতে বাধা দেওয়া হয়। বিজেপির আরও অভিযোগ সেই সময় অফিস চত্বরে তৃণমূলের কর্মী-সমর্থকরা ঘুরে বেড়াচ্ছিলেন।

[আরও পড়ুন: বিকট শব্দে আকাশ থেকে পড়ল রহস্যজনক বস্তু! জামুরিয়ায় ক্ষতিগ্রস্ত একাধিক বাড়ি, আহত শিশু]

শিশিরবাবুকে বাধা দেওয়াকে পুলিশের দ্বিচারিতা ও অত্যন্ত নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ বলে সোশাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। তিনি বলেন, " নিরপেক্ষতা বজায় রাখতে ব্যর্থ, এমন দলদাস পুলিশকে ধিক্কার জানাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথে এরা আজ শিশিরবাবুর মতো প্রবীণ রাজনীতিবিদ ও তিন বারের সাংসদকে হেনস্থা করার দুঃসাহস দেখাল।"

[আরও পড়ুন: গৃহশিক্ষকই ভরসা মাধ্যমিকে প্রথম চন্দ্রচূড়ের! কী বলছে অন্য কৃতীরা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কাঁথি লোকসভা কেন্দ্রের মনোনয়নপত্র জমা দেওয়া শুরু হয়েছে। এদিন দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে কাঁথির নিমতৌড়িতে জেলাশাসক অফিসে যান সৌমেন্দু অধিকারী।
  • র সঙ্গে উপস্থিত ছিলেন শিশির অধিকারী। প্রার্থীর প্রস্তাবক হয়েছেন এই বর্ষীয়ান নেতা। অভিযোগ, সৌমেন্দুর র্যালি ডিএম অফিসের সামনে পৌঁছনোর পর জেলা শাসকের অফিসের গেটে পুলিশের পক্ষ থেকে শিশির বাবুকে ঢুকতে বাধা দেওয়া হয়।
  • শিশিরবাবুকে বাধা দেওয়াকে পুলিশের দ্বিচারিতা ও অত্যন্ত নোংরা রাজনীতির বহিঃপ্রকাশ বলে সোশাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী
Advertisement