shono
Advertisement
Abhishek Banerjee

এবার স্ত্রী, কন্যা-সহ অভিষেককে 'কুকথা', দিলীপের বিরুদ্ধে কমিশনে তৃণমূল

কমিশনের কাছে দ্রুত পদক্ষেপ গ্রহণের আর্জি তৃণমূলের।
Posted: 06:11 PM Apr 22, 2024Updated: 06:12 PM Apr 22, 2024

সৌরভ মাজি, বর্ধমান: কমিশনের সতর্কতাকে বুড়ো আঙুল! দিলীপ রয়েছেন দিলীপেই। এবার অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও তাঁর স্ত্রী, সন্তান-সহ পরিবারের সদস্যকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করলেন বিদায়ী বিজেপি সাংসদ তথা বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। যার পরিপ্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে কমিশনে তৃণমূল।

Advertisement

নিজের মন্তব্যের জন্য বারবার বিতর্কে জড়ান মেদিনীপুরের বিদায়ী বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ভোটের মরশুমেও তার অন্যথা হচ্ছে না। শাসকদলের নেতা-নেত্রী থেকে শুরু করে মুখ্যমন্ত্রী, বারবার বিভিন্নভাবে আক্রমণ শানাচ্ছেন দিলীপ। যা কখনও শালিনতার সীমা লঙ্ঘন করছে। যার জেরে আগেও শাসকদলের তরফে দিলীপ ঘোষের বিরুদ্ধে কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে। ফের একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: লোকসভায় প্রথম জয়ের খাতা খুলল বিজেপি, কোন পথে জয়ী পদ্ম প্রার্থী?]

ঠিক কী ঘটেছে এদিন? সোমবার সকালে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত দেওয়ানদিঘি এলাকায় চায়ে পে চর্চা করেন দিলীপ ঘোষ। সেখানেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তাঁর পরিবার তুলে নজিরবিহীনভাবে আক্রমণ করেন দিলীপ ঘোষ। শিশু সন্তান-সহ সকলকে 'চোর' বলে কটাক্ষ করেন। এর পরিপ্রেক্ষিতেই কমিশনের দ্বারস্থ হলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। কমিশনের কাছে অবিলম্বে পদক্ষেপ গ্রহণের আর্জি জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: SSC রায়: ২৫ হাজার ৭৫৩ জনের চাকরি বাতিল, ফেরাতে হবে সুদ-সহ বেতন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কমিশনের সতর্কতাকে বুড়ো আঙুল! দিলীপ রয়েছেন দিলীপেই।
  • এবার অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও তাঁর স্ত্রী, সন্তান-সহ পরিবারের সদস্যকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করলেন বিদায়ী বিজেপি সাংসদ তথা বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।
  • যার পরিপ্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে কমিশনে তৃণমূল।
Advertisement