shono
Advertisement
Mamata Banerjee

'সকালে বিজেপির, বিকেলে সিপিএমের পা ধরেন', অধীরকে তোপ মমতার

Published By: Sayani SenPosted: 05:25 PM May 01, 2024Updated: 05:58 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির জন্য ভোটপ্রার্থনা করে বিতর্কে অধীররঞ্জন চৌধুরী।বিতর্কিত ওই ভিডিও ইতিমধ্যেই X হ্যান্ডেলে পোস্ট করে সমালোচনায় সরব তৃণমূল। বড়ঞায় নির্বাচনী প্রচারমঞ্চ থেকেও বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করে তাঁর খোঁচা, "সকালে বিজেপির, বিকেলে সিপিএমের পা ধরেন।" 

Advertisement

প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠানের সমর্থনে বুধবার বড়ঞায় ডাকবাংলো কিষাণ মান্ডির মাঠে প্রচার করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুরু থেকে তাঁর নিশানায় ছিলেন অধীর। নাম না করে বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে বলেন, ‘‘ওঁর নাম বলতে আমার ভালো লাগে না। ‘ইন্ডিয়া’র বড় গদ্দার। সকালে বিজেপির পা ধরেন, বিকেলে সিপিএমের পা ধরেন, সন্ধ্যায় নিজের পা ধরেন। লোকসভায় উনি বিরোধী দলনেতা। নেতা তো মানুষের ছাতা। উনি ছাতা হয়ে কোন কাজ করেছেন?’’

[আরও পড়ুন: ইডির পর এবার শাহজাহানের ‘পলাতক’ ভাই সিরাজউদ্দিনকে তলব সিবিআইয়ের]

সম্প্রতি বহরমপুরে নির্বাচনী প্রচার করেন জেপি নাড্ডা। তৃণমূলের সমালোচনা করলেও, বহরমপুরে দাঁড়িয়ে অধীরকে নিশানা করেননি। অধীরের সঙ্গে বিজেপির ‘আঁতাঁতে’র ফলে নাড্ডা কোনও কথাই বলেননি বলেই দাবি শাসক শিবিরের। এদিনের সভামঞ্চ থেকে মমতা বলেন, ‘‘পরশু বিজেপির সভাপতি নাড্ডা এলেন। অধীরের নামও মুখে আনলেন না। আসলে বিজেপির সবচেয়ে বড় সমর্থক অধীর। ভেবেও আমার লজ্জা হয়। এবার আর ওঁকে ভোট দেবেন না।’’ উল্লেখ্য, সম্প্রতি বিজেপির হয়ে অধীরের 'ভোটপ্রার্থনা'র ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নির্বাচনী আবহে অধীরের এহেন মন্তব্যে বিজেপি-বাম-কংগ্রেস 'আঁতাঁতে'র অভিযোগেই যেন সিলমোহর পড়েছে বলেই মনে করছে রাজনৈতিক মহল। যদিও রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছে, তৃণমূলের ভোট কাটতেই বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন অধীর। 

[আরও পড়ুন: মোদির জনসভা ঘিরে যান নিয়ন্ত্রণ কলকাতায়, জেনে নিন রাস্তার হালহকিকত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপির জন্য ভোটপ্রার্থনা করে ভোটের মুখে বিতর্কে অধীররঞ্জন চৌধুরী।
  • বিতর্কিত ওই ভিডিও প্রসঙ্গে বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
  • "সকালে বিজেপির, বিকেলে সিপিএমের পা ধরেন", বহরমপুরে অধীরের গড়ে দাঁড়িয়ে নির্বাচনী প্রচারে খোঁচা তৃণমূল নেত্রীর।
Advertisement