shono
Advertisement
Adhir Ranjan Chowdhury

বিজেপির হয়ে ভোট চাইছেন অধীর! বিজেপি-বাম-কংগ্রেস আঁতাঁতে সিলমোহর?

Published By: Sayani SenPosted: 04:28 PM May 01, 2024Updated: 05:09 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির জন্য ভোট প্রার্থনা অধীরের! তৃণমূলের বদলে বিজেপিকে ভোট দেওয়ার দাবি করে বিতর্কে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের কংগ্রেস প্রার্থী। বিজেপি, বাম, কংগ্রেস আঁতাঁতের অভিযোগে বার বার সুর চড়িয়েছে তৃণমূল। অধীরের এহেন মন্তব্যে সেই দাবিতেই যেন সিলমোহর পড়ল। তাঁর এই মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে শুরু চাপানউতোর।

Advertisement

জঙ্গিপুরের প্রার্থী মোর্তাজা হোসেনের সমর্থনে গত মঙ্গলবার নির্বাচনী সভা করেন অধীর। ওই সভায় উপস্থিত ছিলেন মুর্শিদাবাদের বাম প্রার্থী মহম্মদ সেলিমও। তৃণমূলের অফিসিয়াল X হ্যান্ডেল থেকে ওই সভার একটি ভিডিও শেয়ার করা হয়। অধীরকে বলতে শোনা গিয়েছে, "তৃণমূলকে ভোট দেওয়ার থেকে ভালো বিজেপিকে ভোট দিয়ে জেতানো।" যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

[আরও পড়ুন: নিউজক্লিকের এডিটরের লস্কর যোগ! ৮০০ পাতার চার্জশিট পেশ দিল্লি পুলিশের]

কখনও মমতা বন্দ্যোপাধ্যায় তো কখনও অভিষেক, বার বার সিপিএম, বিজেপি এবং কংগ্রেসের আঁতাঁত হয়েছে বলেই অভিযোগ করেছেন। সম্প্রতি বহরমপুরে নির্বাচনী সভা করেছেন জেপি নাড্ডা, যোগী আদিত্যনাথের মতো বিজেপির শীর্ষনেতারা। তাঁরা তৃণমূলের সমালোচনা করলেও, বহরমপুরে দাঁড়িয়ে অধীরকে নিশানা করেননি। অধীরের সঙ্গে বিজেপির 'আঁতাঁতে'র ফলে নাড্ডা কিংবা যোগী কোনও কথাই বলেননি বলেই দাবি শাসক শিবিরের।

এই অভিযোগের মাঝে ভোটের মুখে অধীরের বিজেপির হয়ে 'ভোটপ্রার্থনা'কে দুয়ে দুয়ে চার করছে রাজনৈতিক মহল। অধীরকে বিজেপির এজেন্ট বলেই তোপ দেগেছে শাসক শিবির। যদিও এ প্রসঙ্গে খোদ অধীররঞ্জন চৌধুরীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে কংগ্রেস মুখপাত্র সৌম্য আইচ তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁর অভিযোগ, ভিডিওটি বিকৃত করা হয়েছে। তাঁর আরও দাবি, "তৃণমূল মুর্শিদাবাদের তিনটি আসনে হারবে বুঝে গিয়েছে। তাই ভয় পেয়ে এসব করছে।"

যদিও রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ মনে করছে, ভোট কাটার রাজনীতি করতে চাইছেন অধীর। তৃণমূলের ভোট কাটতেই বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। সবমিলিয়ে, তাঁর মন্তব্য ঘিরে তুঙ্গে রাজনৈতিক তরজা।

[আরও পড়ুন: কোভিশিল্ড ভ্যাকসিনে ভয়ংকর পার্শ্বপ্রতিক্রিয়া! আক্রান্তদের সমবেদনা জানাল সংস্থা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপির জন্য ভোট প্রার্থনা অধীরের! তৃণমূলের বদলে বিজেপিকে ভোট দেওয়ার দাবি করে বিতর্কে প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের কংগ্রেস প্রার্থী।
  • বিজেপি, বাম, কংগ্রেস আঁতাঁতের অভিযোগে বার বার সুর চড়িয়েছে তৃণমূল।
  • অধীরের এহেন মন্তব্যে সেই দাবিতেই যেন সিলমোহর পড়ল। তাঁর এই মন্তব্য নিয়ে রাজনৈতিক মহলে শুরু চাপানউতোর।
Advertisement