shono
Advertisement
Nadia

ফেলের ভয়ে আত্মহত্যা! মাধ্যমিকের ফল বেরতে দেখা গেল ৫০ শতাংশ নম্বর পেয়েছে কিশোর

কিশোরের আত্মহত্যায় শোকে ভেঙে পড়েছে পরিবার।
Posted: 04:25 PM May 02, 2024Updated: 04:25 PM May 02, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: মাধ্যমিক পরীক্ষায় ফল কী হবে তা নিয়ে সংশয়ে ছিল কিশোর। স্রেফ এই ভয়েই বৃহস্পতিবার রেজাল্ট বেরোনোর আগেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হল এক মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার চাপড়া থানার অন্তর্গত দোয়ের বাজার এলাকায়। কিশোরের আত্মহত্যার পর শোকে ভেঙে পড়ে পরিবার। যদিও ফল প্রকাশ পেতে দেখা যায় পাশ করেছে ওই পরীক্ষার্থী। 

Advertisement

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই মাধ্যমিক (Madhyamik) পরীক্ষার্থীর নাম সায়ন ঘোষ। স্থানীয় দোয়ের বাজার উচ্চবিদ্যালয়ের ছাত্র ছিল সে। জানা গিয়েছে, বুধবার রাতে পরিবারের বড়দের সঙ্গে পরীক্ষার ফলাফল নিয়ে আলোচনা করে সায়ন। তখনই সে আশঙ্কা প্রকাশ করে যে পরীক্ষার ফল ভালো হবে না। বাড়ির লোক তাকে চিন্তা করতে বারণ করেন। বৃহস্পতিবার সকালে কিশোর ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয় বাড়ির সদস্যদের। দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁরা দেখেন ঝুলন্ত সায়নের দেহ। পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে (Shaktinagar Zilla Hospital) নিয়ে গেলে চিকিৎসকরা কিশোরকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: সৌমেন্দেুর মনোনয়নে বাধার মুখে শিশির! কাঁথির ডিএম অফিসের সামনে উত্তেজনা]

সায়নের কাকা সুরজিৎ ঘোষ বলেন, "সায়ন ভালো ছাত্র ছিল। তবে কয়েকদিন ধরে পরীক্ষার ফলাফল নিয়ে চিন্তায় ছিল। গত রাতেও এই নিয়ে কথা হয়েছিল। তার পর সবাই ঘুমাতে চলে যাই। সকালে ও দরজা না খোলায় সন্দেহ হতে দরজা ভেঙে দেখি এই অবস্থা।" উল্লেখ্য, বৃহস্পতিবার মাধ্যমিক পরীক্ষার ফলা প্রকাশ হয়েছে। সায়ন পঞ্চাশ শতাংশ নম্বর নিয়ে পাশও করেছে।  ছাত্রের মৃত্যুর খবর পেয়ে হতবাক স্কুলের শিক্ষকরাও। ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

[আরও পড়ুন: গৃহশিক্ষকই ভরসা মাধ্যমিকে প্রথম চন্দ্রচূড়ের! কী বলছে অন্য কৃতীরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ওই মাধ্যমিক পরীক্ষার্থীর নাম সায়ন ঘোষ। দোয়ের বাজার উচ্চবিদ্যালয়ের ছাত্র ছিল সে।
  • সকালে ওই কিশোর ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয় বাড়ির সদস্যদের। দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁরা দেখেন ঝুলন্ত অবস্থায় রয়েছে সায়ন।
  • পুলিশকে খবর দেওয়ার পাশাপাশি দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
Advertisement