shono
Advertisement

হায়দরাবাদে ‘খুন’ বাংলার যুবক, পরিযায়ী শ্রমিকের মৃত্যুতে রহস্যের জট

পেটের টানে ভিনরাজ্যে কাজে গিয়েই অঘটন।
Posted: 04:44 PM Feb 22, 2024Updated: 04:44 PM Feb 22, 2024

বাবুল হক, মালদহ: পেটের টানে ভিনরাজ্যে কাজে গিয়েই অঘটন। হায়দরাবাদে প্রাণ গেল মালদহের হবিবপুর থানার আইহো অঞ্চলের সোনার পাড়ার বাসিন্দার। তাঁকে খুন করা হয়েছে বলেই দাবি গ্রামবাসীদের। বৃহস্পতিবার ওই পরিযায়ী শ্রমিকের দেহ গ্রামের বাড়িতে ফেরে।

Advertisement

নিহত বিমল হালদার, মালদহের হবিবপুর থানার আইহো অঞ্চলের সোনার পাড়ার বাসিন্দা। দুই সন্তানের বাবা তিনি। সংসার চালাতে হায়দরাবাদে কাজে গিয়েছিলেন। দিনকয়েক আগে পরিবারের লোকজন তাঁর মৃত্যু সংবাদ পান। পরিবারের লোকজনের দাবি, খুন করা হয়েছে তাঁকে। হবিবপুর থানার আইসি এবং স্থানীয় উপপ্রধানের সহায়তায় বৃহস্পতিবার সকালে তাঁর দেহ বাড়ি ফেরে। নিহতের পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে মৃত্যুর কারণের খোঁজে তদন্তকারীরা।

[আরও পড়ুন: স্বামীর জোরাজুরিতে ইউটিউব দেখে বাড়িতেই প্রসব! মৃত্যু মা ও সদ্যোজাতের]

আইহো অঞ্চলের উপপ্রধান দীপক সাহা জানান, নিহত বিমল পরিবারের একমাত্র রোজগেরে। এবার সংসার কীভাবে চলবে, তা ভেবেই মাথায় হাত পড়েছেন মৃতের পরিজনদের। রাজ্য সরকারের তরফে আর্থিক সাহায্যের দাবি জানিয়েছেন স্বজনহারারা। জেলা প্রশাসনের তরফে আর্থিক সাহায্যের ব্যবস্থা করা হচ্ছে বলেই দাবি স্থানীয় উপপ্রধানের। কীভাবে বিমলবাবুর ভিনরাজ্যে গিয়ে মৃত্যু হল, তার যথোপযুক্ত তদন্তের বন্দোবস্তও করা হবে বলেই জানান স্থানীয় প্রশাসনিক কর্তাব্যক্তিরা।

[আরও পড়ুন: ‘হাত বেঁধেছে আদালত, নইলে শাহজাহানকে গ্রেপ্তার করতে পারে রাজ্য পুলিশই’, দাবি অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement