shono
Advertisement
Digha

নবম শ্রেণির ছাত্রকে নিয়ে দিঘায় বধূ! টাকা ফুরোতেই বিপত্তি, ঠাঁই শ্রীঘরে

ব্যাপারটা কী?
Posted: 07:15 PM Apr 30, 2024Updated: 07:15 PM Apr 30, 2024

অসিত রজক, বিষ্ণুপুর: নবম শ্রেণির ছাত্রকে নিয়ে দিঘা গিয়েছিলেন ২৬ বছরের বধূ। কয়েকদিন স্বাভাবিকই ছিল সবটা। কিন্তু শেষরক্ষা হল না। টাকা ফুরতেই শুরু সমস্যা। শেষে অপহরণের অভিযোগে বধূর ঠাঁই হল শ্রীঘরে।

Advertisement

জানা গিয়েছে, বাঁকুড়ার ইন্দাসের বাসিন্দা ওই নাবালক। নবম শ্রেণির ছাত্র সে। তার বাবা জানান, বন্ধুর বাড়ি যাওয়ার কথা বলে এক সপ্তাহ আগে বের হয় ছেলে। তার পর আর ফেরেনি। চারদিকে খোঁজাখুঁজি করা হয়। বন্ধু থেকে শুরু করে আত্মীয়-স্বজন সকলের কাছেই খোঁজ নেওয়া হয়। ফোন বন্ধ হওয়ায় তার সঙ্গে যোগাযোগও করা সম্ভব হয়নি। তার পর থানায় নিখোঁজের ডায়েরি করা হয়। দিন দুয়েক আগে হঠাৎই যুবকের ফোন থেকে তাঁর কাছে কল যায়। নাবালক জানায় দিঘায় রয়েছে। সঙ্গে এক বধূ। স্বাভাবিকভাবেই বাড়ি ফিরতে বলা হয় তাকে। তখনই নাবালক জানায় হোটেলের বিল মেটানোর পয়সা নেই। টাকার জন্য দিঘার হোটেলে প্রায় ১৪ দিন সে কাজ করছিল কিন্তু সেই টাকাও শেষ।

[আরও পডুন: ‘চাকরি খাচ্ছেন আপনি’, প্রাইমারি টেট মামলার শুনানিতে বিকাশরঞ্জনকে ঘিরে তুমুল বিক্ষোভ]

পরবর্তীতে বাবার পরামর্শে হাওড়া পৌঁছয় নাবালক। এর পরই বাবা গিয়ে ছেলেকে নিয়ে আসেন। তার সঙ্গে ওই মহিলাও ছিলেন। পুলিশ নাবালককে অপহরণের অভিযোগে ওই বধূকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃতের বিরুদ্ধে এক নাবালককে অপহরণের অভিযোগ রয়েছে। তার ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এদিন বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক ধৃতকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

[আরও পড়ুন: কলকাতা বিমানবন্দরের পর এবার নিশানায় রাজভবন! নাশকতার হুমকি দিয়ে পাঠানো হল মেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবম শ্রেণির ছাত্রকে নিয়ে দিঘা গিয়েছিলেন ২৬ বছরের বধূ।
  • কয়েকদিন স্বাভাবিকই ছিল সবটা। কিন্তু শেষরক্ষা হল না।
  • টাকা ফুরতেই শুরু সমস্যা। শেষে অপহরণের অভিযোগে বধূর ঠাঁই হল শ্রীঘরে।
Advertisement