shono
Advertisement
Mamata Banerjee

CBI-NIA কোথায়? পুরুলিয়া ও বাগুইআটিতে ২ তৃণমূল নেতা 'খুনে' তোপ মমতার

Published By: Tiyasha SarkarPosted: 02:37 PM Apr 29, 2024Updated: 04:47 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটি ও পুরুলিয়ায় দুই তৃণমূল নেতাকে খুনের ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। জঙ্গিপুরের খড়গ্রামের সভা থেকে এই ইস্যুতেও বিজেপিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। প্রশ্ন তুললেন, "এই ঘটনায় কেন এল না সিবিআই-এনআইএ?"

Advertisement

শনিবার রাতে বাগুইআটিতে 'খুন' হয়েছেন এক তৃণমূল কর্মী। এদিকে রবিবার রাতে পুরুলিয়ার এক তৃণমূল নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে ঝাড়খণ্ডের তিন যুবকের বিরুদ্ধে। কয়েকঘণ্টার ব্যবধানে তৃণমূলের ২ সদস্যের মৃত্যুতে স্বাভাবিকভাবেই তোলপাড় রাজ্য-রাজনীতি। সোমবার মুর্শিদাবাদের জঙ্গিপুরের সভা থেকে দুই তৃণমূল সদস্য খুন নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রশ্ন, কেন এবার সিবিআই বা এনআইএ এল না? অর্থাৎ ইঙ্গিতে মুখ্যমন্ত্রী দাবি করলেন, এই ঘটনার নেপথ্যে বিজেপি রয়েছে। সেই কারণেই সিবিআই বা এনআইএ আসেনি। বা বিজেপি কেন্দ্রীয় সংস্থার দ্বারা তদন্তের আর্জি জানাননি। 

[আরও পড়ুন: কলকাতাকে গিলে খাচ্ছে দহন দানব! ছয় দশকের রেকর্ড ভেঙে আজই পারদ ৪২ ডিগ্রিতে?]

প্রসঙ্গত, নিয়োগ দুর্নীতি থেকে সন্দেশখালি কাণ্ড। রাজ্যের বিভিন্ন ঘটনার তদন্তভাব সিবিআই ও ইডির হাতে। যা একেবারেই উদ্দেশ্যপ্রণোদিত বলেই দাবি তৃণমূলের। ইতিমধ্যেই বিভিন্ন মামলার তদন্তে রাজ্যের একাধিক নেতা-মন্ত্রীর বাড়িতে হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যা নিয়ে একাধিকবার প্রকাশ্যেই উষ্মাপ্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। গোটা বিষয়টাই পরিকল্পনামাফিক বলে দাবি করেছেন। বলেছেন, বিজেপি সিবিআই-ইডি-এনআইকে নিয়ন্ত্রণ করে। এদিনও ইঙ্গিতে সেটাই দাবি করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সেমিফাইনাল হেরে ক্ষুব্ধ, মোহনবাগান অধিনায়কের বিরুদ্ধে মারমুখী ওড়িশার ফুটবলাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাগুইআটি ও পুরুলিয়ায় দুই তৃণমূল নেতাকে খুনের ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি।
  • জঙ্গিপুরের খড়গ্রামের সভা থেকে এই ইস্যুতেও বিজেপিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।
  • প্রশ্ন তুললেন, "এই ঘটনায় কেন এল না সিবিআই-এনআইএ?"
Advertisement