shono
Advertisement
Mamata Banerjee

আমার উপর রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে, অভিষেককে তো খুন করতে গিয়েছিল: মমতা

Published By: Tiyasha SarkarPosted: 05:43 PM Apr 23, 2024Updated: 06:01 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি বাতিল থেকে জঙ্গি নিশানায় অভিষেক, বীরভূমের সভা থেকে সব ইস্যুতেই সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করে নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। বললেন, "আমার উপর রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে।"

Advertisement

মঙ্গলবার ভোটপ্রচারে বীরভূমে ছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানেই একাধিক ইস্যুতে সরব হন তিনি। সম্প্রতি রাজ্যের বিরোধী দলনেতা দাবি করেছিলেন, "সোমবার বোমা ফাটবে।" পরবর্তীতে সোমবার অর্থাৎ গতকাল একসঙ্গে বাতিল হয়েছে ২০১৬ সালের প্যানেলের প্রায় ২৬ হাজার শিক্ষক ও শিক্ষাকর্মীদের চাকরি। দুইয়ের মধ্যে যোগ রয়েছে বলেই দাবি তৃণমূলের। এদিন মুখ্যমন্ত্রীর মুখে সেই বোমা প্রসঙ্গ উঠে আসে। বন্দ্যোপাধ্যায়ের কথায়, "বিজেপির এক নেতা বলছেন, বোমা ফাটাবো। তার পর এই রায়।" এর পরই যোগ করেন, "আরে আমার উপর এত রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে।" নতুন করে বিরোধীদের বোমা ফাটানোর ইঙ্গিত দিলেন মমতা? প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।

[আরও পড়ুন: কী করে চলবে ক্লাস? হাজার হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি বাতিলে চিন্তা বাড়ছে স্কুলের]

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর জঙ্গি নিশানা নিয়ে মুখ খোলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, "অভিষেককে তো খুন করতে গিয়েছিল। আমরা আগে ধরে ফেলেছিলাম। ওর বাড়ি পর্যন্ত রেইকি করে ফেলেছিল। দেখা করতে চেয়েছিল। দেখা পেলেই গুলি করে দিত।" প্রসঙ্গত, সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করেছিলেন অ্যাডিশনাল পুলিশ কমিশনার মুরলীধর শর্মা। তিনিই তখন বিস্ফোরক তথ্য দেন। জানান, জঙ্গি নিশানায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর বাড়ি, অফিস রেইকি করেন মুম্বই হামলার অন্যতম চক্রী ডেভিড হেডলির শাগরেদ রাজারাম রেগে। যদিও ইতিমধ্যেই তাঁকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের এসটিএফ।

[আরও পড়ুন: চরম গরমে প্রিয় পোষ্যকে সুস্থ রাখবেন কীভাবে? রইল সহজ কিছু টিপস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চাকরি বাতিল থেকে জঙ্গি নিশানায় অভিষেক, বীরভূমের সভা থেকে সব ইস্যুতেই সরব হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
  • নাম না করে নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।
  • বললেন, "আমার উপর রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে।"
Advertisement