Advertisement

নাড্ডার পালটা, ভোটের আগে চলতি সপ্তাহেই মালদহে যেতে পারেন মমতা

06:17 PM Feb 06, 2021 |
Advertisement
Advertisement

বাবুল হক, মালদহ: ভোটের আগে দফায় দফায় অমিত শাহ (Amit Shah) এবং জেপি নাড্ডা (J.P.Nadda) বাংলায় আসবেন বলে আগেই জানিয়েছিল বিজেপি। সেই অনুযায়ী প্রায় প্রতি মাসেই দু-একবার করে রাজ্য সফরে আসছেন তাঁরা। শনিবারই সদ্য মালদহ সফর সারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তারই পালটা হিসাবে এবার আসরে নামছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ১০ ফেব্রুয়ারি মালদহে একটি সভা করবেন তিনি। সাংবাদিক বৈঠক করে সেকথা জানান মৌসম বেনজির নূর। তার আগে অবশ্যই আগামী ৯ ফেব্রুয়ারি বর্ধমানে মাটি উৎসবের সূচনা করার কথা মুখ্যমন্ত্রীর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দিনকয়েক আগে মৌসম বেনজির নূরেরও দলবদলের জল্পনা তৈরি হয়েছিল। তবে নিজেই মুখ খুলে সে জল্পনার অবসান ঘটিয়েছেন তিনি। আপাতত সংগঠনকে শক্তপোক্ত করতেই ব্যস্ত তিনি। শনিবার সাংবাদিক বৈঠক করে তিনি জানান, আগামী ১০ ফেব্রুয়ারি মালদহে সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে কোথায় সভা করবেন তিনি, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। এর আগে ৯ ফেব্রুয়ারি বর্ধমান সফরে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাটি উৎসবের সূচনা করবেন তিনি। সূত্রের খবর, তারপরই মালদহে যাওয়ার কথা তাঁর।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: ‘অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা’, নবদ্বীপে নতুন স্লোগান নাড্ডার]

গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে ভাল ফল করতে পারেনি তৃণমূল। আসন্ন ভোটে যাতে ওই ফলের আর পুনরাবৃত্তি না ঘটে, সে ব্যাপারে সজাগ ঘাসফুল শিবির। ইতিমধ্যেই উত্তরবঙ্গ (North Bengal) সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। করেন কর্মিসভা। উন্নয়নের খতিয়ান তুলে ধরে আসন্ন বিধানসভা নির্বাচনে (Assembly Election 2021) ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। তার আগে উত্তরবঙ্গে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। নেতা-কর্মীদের ক্ষোভ সম্পর্কে জানতে একাধিক বৈঠকও করেন। বিজেপিকে হঠাতে এবার মালদহ, মুর্শিদাবাদের সংগঠনকে শক্ত করতে উদ্যত তৃণমূল। তাই ভোটের আগে সেসব জায়গায় গিয়ে দলীয় কর্মীদের মনোবল বাড়ানো এবং সংগঠনকে মজবুত করারে চেষ্টায় মরিয়া ঘাসফুল শিবির।

[আরও পড়ুন: বর্ধমানে আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, গাড়িতে হামলা, কাঠগড়ায় বাম সদস্যরা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next