Mamata Banerjee: ‘নিজেদের মধ্যে ঝামেলা করলে দলে জায়গা হবে না’, গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা মমতার

02:35 PM Nov 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদিয়ার সভা থেকে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে কড়া বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সাফ জানালেন, নিজেদের মধ্যে ঝামেলা করলে দলে জায়গা দেওয়া হবে না। সভা মঞ্চ থেকেই তৈরি করে দিলেন বিশেষ কমিটি। যাতে থাকছেন মহুয়া মৈত্র (Mahua Moitra), জেলার সমস্ত বিধায়করা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, একাধিক ইস্যুতে বহুদিন ধরে তৃণমূলের অন্দরে অশান্তির অভিযোগ উঠছে। বহু ক্ষেত্রে দলের নেতারাই গোষ্ঠীদ্বন্দ্বের বিষয়টা স্বীকার করে নিয়েছেন। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টাও করেছেন। বুধবার কৃষ্ণনগরের জনসভা থেকে সে বিষয়েই মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গোষ্ঠীদ্বন্দ্ব যে কোনও ভাবেই বরদাস্ত করা হবে না, এদিন তা স্পষ্ট করে দেন তিনি। বলেন, “দলের মধ্যে কেউ ঝগড়া করবেন না। নিজেদের মধ্যে অশান্তি-ঝামেলা করলে তাঁকে আর দলে জায়গা দেব না। মানুষ না থাকলে আমরা সকলে শূন্য, সবসময় মানুষের কথা ভাবতে হবে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: মনুয়া কাণ্ডের ছায়া নদিয়ায়! প্রেমিকের সাহায্যে স্বামীকে ‘খুন’ বধূর, সেপটিক ট্যাঙ্কে মিলল দেহ]

দলের একাংশকে বিঁধে মমতা বলেন, “আমি জানি কে ভাল কাজ করে, আর কে করে না। কেউ যদি ইগো নিয়ে থাকেন, তবে তিনি বাড়িতে বসে থাকুন।” দলনেত্রীর সাফ কথা, “এটা একটা পরিবার। তৃণমূল কোনও গ্রুপ নয়। শান্তি বজায় রেখে মানুষের স্বার্থে কাজ করে যেতে হবে। জনসংযোগ বাড়াতে হবে। আর ভাল কাজ করলে তবেই গুরুত্ব মিলবে দলে।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

অশান্তি মেটাতে বুধবার জনসভা মঞ্চ থেকে একটি কমিটি গঠন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাতে রয়েছেন মহুয়া মৈত্র, বিধায়ক উজ্জ্বল বিশ্বাস-সহ জেলার সমস্ত বিধায়করা। পাশাপাশি এদিন তৃণমূল নেত্রী বারবার বলেছেন, সকলকে একসঙ্গে জোট বেঁধে কাজ করতে হবে। এদিনের সভায় ছিলেন বিধায়ক মুকুল রায়। তা রাজনৈতিকভাবে অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

[আরও পড়ুন: বুথ কমিটি নিয়ে মিথ্যা রিপোর্ট! ক্ষুব্ধ বিজেপির কেন্দ্রীয় পর্য়বেক্ষক সুনীল বনশল]

Advertisement
Next