shono
Advertisement
Murshidabad

ভবানীপুরের পর লালবাগ! ফের রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

একের পর এক ঘটনায় আতঙ্ক বাড়ছে।
Published By: Paramita PaulPosted: 06:48 PM Oct 26, 2024Updated: 06:48 PM Oct 26, 2024

সাবির জামান, লালবাগ: ভবানীপুরের পর লালবাগ! ফের রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু। শনিবার সকালে মুর্শিদাবাদের রানিতলা থানার বোয়ালিয়া এলাকায় প্রৌঢ়ের মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

মৃতের নাম সুশান্ত ঘোষ। বয়স ৫৩ বছর। ভগবানগোলা থানার তেঁতুলিয়া ঘোষপাড়ার বাসিন্দা তিনি। দুধের ব্যবসা ছিল তাঁর। বোয়ালিয়া গ্রামের বাড়ি-বাড়ি দুধ সংগ্রহ করে বিভিন্ন এলাকায়  বিক্রি করতেন। প্রতিদিনের মতো এদিনও ভোরে বোয়ালিয়ায় এলাকায় দুধ নিতে আসছিলেন সুশান্তবাবু। সেই সময় রাস্তায় ছিঁড়ে পড়ে থাকা বৈদ্যুতিক তারের সংস্পর্শে আসেন তিনি। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয় বাসিন্দারা  দেখতে পেয়ে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওই তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ প্রসঙ্গে রানিতলা থানার এক পুলিশ আধিকারিক বলেন, "কোনওভাবে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে রাস্তার পাশে পড়েছিল। ওই তারের এই সংস্পর্শে এসে মর্মান্তিক ঘটনাটি ঘটে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।"

প্রসঙ্গত, গত মাসের শেষের দিকে সুতিতেও খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর। স্থানীয় সূত্রে খবর, এলাকায় বিদ্যুতের তারে কভার লাগানোর কাজ চলছিল। কাজ চলাকালীন বিদ্যুতের পোলের আর্থিং সংযোগ বিচ্ছিন্ন ছিল। সেই তারে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই শিশুটির। আবার ভবানীপুরে শুক্রবার দুপুরের দিকে ব্যক্তিগত কাজে বাড়ি থেকে বেরন এক যুবক। যে রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেটি জলমগ্ন ছিল। জলের মধ্যে যে ঘাপটি মেরে বিপদ লুকিয়ে রয়েছে, তা টের পাননি সৌরভ। বিদ্যুতের তার পায়ে জড়ানো মাত্রই সংজ্ঞাহীন হয়ে পড়েন। মুহূর্তেই প্রাণ হারান। একের পর এক ঘটনায় আতঙ্ক বাড়ছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভবানীপুরের পর লালবাগ! ফের রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু।
  • গত মাসের শেষের দিকে সুতিতেও খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর।
  • একের পর এক ঘটনায় আতঙ্ক বাড়ছে।
Advertisement