shono
Advertisement
Manoranjan Byapari

'প্রার্থীর পিছনে ঘুরব না', উষ্মা প্রকাশ করেও সোশাল মিডিয়ায় রচনাকে জেতানোর বার্তা মনোরঞ্জনের

সোশাল মিডিয়ায় কী লিখলেন বলাগড়ের বিধায়ক?
Posted: 07:01 PM Apr 16, 2024Updated: 07:01 PM Apr 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর (Manoranjan Byapari) সঙ্গে কোনওদিনই স্থানীয় নেতাদের সম্পর্ক খুব একটা সুমধুর নয়। আক্রমণ পালটা আক্রমণ লেগেই থাকে। এবার হুগলির প্রার্থীকে নিয়ে সোশাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন মনোরঞ্জন ব্যাপারী। সাফ জানালেন প্রার্থীর পিছনে ঘুরবেন না তিনি। তবে নিজের মতো করে দলের হয়েই লড়াই চালিয়ে যাবেন। যদিও রচনা বন্দ্যোপাধ্যায়কে জেতানোর বার্তা দিয়েছেন বিধায়ক। 

Advertisement

হুগলিতে (Hooghly) তৃণমূলের অন্তর্কলহ বারবার প্রকাশ্যে এসেছে। বহুবার সোশাল মিডিয়ায় ক্ষোভ দলেরই একাংশের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিয়েছেন বলাগড়ের বিধায়ক। ঘটনার জল গড়িয়েছিল শীর্ষ নেতৃত্ব পর্যন্ত। পরবর্তীতে সোশাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মনোরঞ্জন ব্যাপারী। তবে মঙ্গলবার ফেসবুকে একটি দীর্ঘ পোস্ট করেন তিনি। যার প্রতি ছত্রে প্রকাশিত হয়েছে বিধায়কের হতাশা। সেখানেই তিনি স্পষ্ট করে লেখেন, "অনেকেই আমার বিরুদ্ধে প্রচার চালাচ্ছেন। আমি বলাগড়ের ইতিহাস, ভুগোল জানি না। মানুষ চিনি না। যে মানুকে বিশ্বাস করে বন্ধু ভেবে আলিঙ্গন করি যে আসলে এক বিশ্বাসঘাতক বিভীষণ আমি আগে জানতাম না।" সোশাল মিডিয়ায় লিখলেন, "আমি প্রার্থীর আগে পিছনে ঘুরবো না। পত্রিকায়, টিভিতে মুখ দেখানোর জন্য উতলা হব না। দূরে সরে থেকে কাজ করব।" অর্থাৎ রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে যে সরাসরি তাঁকে দেখা যাবে না, তা স্পষ্ট।

[আরও পড়ুন: মমতার রাজনৈতিক উত্থানকেন্দ্র যুবনেত্রীর লড়াই, শক্তিশালী CPM প্রার্থীও, যাদবপুরে জিতছে কে?]

তবে দলের মনে কোন্দল থাকলেও রচনা বন্দ্যোপাধ্যায়কে জেতাতে হবে বলেও ফেসবুকেই লিখলেন তিনি। তাঁর কথায়, "প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়কে জেতাতে হবে। আমি সরে থাকলে যদি সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে তার চেয়ে আনন্দের আর কিছু নেই।" পাশাপাশি তিনি দলের কাছে বিশেষ এক গাড়ির আর্জি জানিয়েছেন। তা মিললে নিজের মতো করে কাজ করবেন বলেও জানান বিধায়ক।

[আরও পড়ুন: ‘ব্যালটের সময় কী হত আমরা জানি’, ইভিএম-ভিভিপ্যাট মিলিয়ে দেখার দাবিতে জানাল সুপ্রিম কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারীর (Manoranjan Byapari) সঙ্গে কোনওদিনই স্থানীয় নেতাদের সম্পর্ক খুব একটা সুমধুর নয়।
  • আক্রমণ পালটা আক্রমণ লেগেই থাকে।
  • এবার হুগলির প্রার্থীকে নিয়ে সোশাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন মনোরঞ্জন ব্যাপারী। সাফ জানালেন প্রার্থীর পিছনে ঘুরবেন না তিনি।
Advertisement