shono
Advertisement

অশান্ত সন্দেশখালিতে অন্য মেজাজে পার্থ-সুজিত, কীর্তনে মজলেন দুই মন্ত্রী

ফুলের মালা পরে ঢোল নিয়ে কীর্তন করতে দেখা গেল দুই মন্ত্রীকে।
Posted: 02:06 PM Feb 25, 2024Updated: 03:34 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্থানীয়দের ক্ষোভের আগুনে জ্বলছে সন্দেশখালি (Sandeshkhali)। এই পরিস্থিতিতে সন্দেশখালির বেড়মজুর এলাকায় অন্য মেজাজে ধরা দিলেন রাজ্যের দুই মন্ত্রী পার্থ ভৌমিক ও সুজিত বসু। ফুলের মালা পরে ঢোল নিয়ে কীর্তন করতে দেখা গেল তাঁদের। দু হাত তুলে নাচলেন দুই মন্ত্রী। খোল বাজালেন পার্থ ভৌমিক।

Advertisement

সময় পেরিয়ে যাচ্ছে, কিন্তু শান্ত হচ্ছে না সন্দেশখালি। শেখ শাহজাহানের গ্রেপ্তারির দাবিতে পথে মহিলারা। অভিযুক্তের দুই শাগরেদ গ্রেপ্তার হলেও এখনও বেপাত্তা সন্দেশখালির ‘বাঘ’ শাহজাহান। বিরোধী দলের নেতা নেত্রীরা এলাকায় ঢুকতে গিয়ে দফায় দফায় বাধার মুখে পড়ছেন। অশান্তি চরমে উঠছে। এসবের মাঝে রবিরার সন্দেশখালির বেড়মজুরে যান রাজ্যের দুই মন্ত্রী পার্থ ভৌমিক ও সুজিত বসু। সেখানে একটি কীর্তনের অনুষ্ঠানে যোগ দেন তাঁরা। ফুলের মালা পরে ঢোল নিয়ে কীর্তন করতে দেখা যায় দুই মন্ত্রীকে। সেখানেই স্থানীয় মহিলাদের অভাব অভিযোগও শোনেন তাঁরা।

[আরও পড়ুন: সম্প্রীতি উড়ালপুলের গার্ডরেলে বেপরোয়া বাইকের ধাক্কা, মৃত ২]

এদিকে রাজ্যের দুই মন্ত্রীর উপস্থিতিতেই রবিবার দুপুরে নতুন করে উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালির (Sandeshkhali) বেড়মজুর এলাকা। বেড়মজুর ১-এ তৃণমূলের (TMC) অঞ্চল সভাপতি অজিত মাইতিকে ধাওয়া করেন এলাকার মহিলারা। তাঁদের হাতে ঝাঁটা, শাড়ি, শাঁখা। অভিযোগ, এলাকায় অশান্তির শেষ নেই, নেতা-মন্ত্রীরা এলেও সুরাহা হচ্ছে না। তাই তাঁদের শাড়ি, চুড়ি পরাতে চান। মহিলাদের তাড়া খেয়ে এক সিভিক ভলান্টিয়ারের বাড়িতে আশ্রয় নিলেন অজিত মাইতি। আর জনরোষের মুখে পড়ে দুর্নীতির অভিযোগ স্বীকার করে নিয়ে তিনি ইস্তফা (Resign) দিতে চান। যদিও পার্থ ভৌমিক ও সুজিত বসু, ২ মন্ত্রীর দাবি, অজিত দলের কেউ নন, তাঁকে আগেই পদ থেকে সরানো হয়েছে।

[আরও পড়ুন: ‘শেখ শাহজাহানের চামড়া, গুটিয়ে দেব আমরা’, বিজেপির স্লোগানের পালটা দিল তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার