shono
Advertisement

COVID-19: গত ২৪ ঘণ্টায় রাজ্যে সামান্য বাড়ল সংক্রমণ, করোনার বলি ১২ জন

সুস্থতার হার ৯৮ শতাংশ।
Posted: 06:57 PM Jul 15, 2021Updated: 07:57 PM Jul 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সামান্য বাড়ল রাজ্যের দৈনিক পজিটিভিটি রেট। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছেন ৮৯১ জন। আগের দিন সংখ্যাটা ছিল সাড়ে আটশোর কম। পাল্লা দিয়ে বেড়েছে সুস্থতার হারও। একদিনে করোনার বলি ১২ জন। 

Advertisement

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ৯২ জন উত্তর ২৪ পরগনার। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে প্রথম স্থানে ওই জেলা। আগের দিনের তুলনায় সামান্য কমেছে দৈনিক আক্রান্তের সংখ্যা। দ্বিতীয় স্থানে বাঁকুড়া। একদিনে সংক্রমিত সেখানকার ৮৯ জন। তৃতীয় স্থানে ফের দার্জিলিং (Darjeeling)। একদিনে সেখানকার ৮৭ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। কলকাতা চতুর্থ স্থানে। সেখানে একদিনে সংক্রমিত ৭৬ জন। বাকি সব জেলা থেকেই কমবেশি নতুন আক্রান্তের হদিশ মিলেছে। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,১৫,৫৯৯। 

[আরও পড়ুন: বিয়ের পরেও সম্পর্ক অস্বীকার! প্রতিহিংসায় কৃষ্ণনগরে ছাত্রীর উপর অ্যাসিড হামলা যুবকের]

একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ১২ জনের। এদিনের মৃতদের মধ্যে ২ জন করে কলকাতা, পূর্ব মেদিনীপুর, নদিয়া ও দার্জিলিংয়ের বাসিন্দা। এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৭, ৯৭০ জন। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ১,০৮৯ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪, ৮৩,৯৯২। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৭. ৯১ শতাংশ।  গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৫৫ হাজার ২৫৩ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১,৪৯,৭২,৭৫৪ জনের। বর্তমানে রাজ্যে সেফ হোমের সংখ্যা ২০০।
 

[আরও পড়ুন: টানা জেরায় দোষ স্বীকার, মঙ্গলকোটে TMC নেতা খুনে অবশেষে পুলিশের জালে ২ অভিযুক্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement