shono
Advertisement
Nadia

দেখা করার অছিলায় মহিলা তান্ত্রিককে কোপ যুবক-যুবতীর!

ঘর থেকে গোঙানির শব্দ শুনে গিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ওই মহিলা।
Posted: 09:25 PM Apr 17, 2024Updated: 09:25 PM Apr 17, 2024

সুবীর দাস, কল্যাণী: নিজের বাড়িতেই এক মহিলা তান্ত্রিককে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালানোর অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় যুবক-যুবতীর বিরুদ্ধে। আহত তান্ত্রিকের নাম সেবাদাসী মণ্ডল। কল্যাণী (Kalyani)  ব্লকের মদনপুর ২ নম্বর অঞ্চল এলাকার ঘটনা। গুরুতর আহত ওই মহিলাকে ভর্তি করা হয়েছে কল্যাণী জওহরলাল নেহরু মেমোরিয়াল হাসপাতালে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে মদনপুরের আলাইপুর মাঠপাড়া এলাকার তান্ত্রিকের বাড়িতে যান যুবক-যুবতী। তান্ত্রিকের সঙ্গে দেখা করতে আসা আর পাঁচটা লোকের কথাই ভাবে পরিবার। তবে কিছুক্ষণ পরেই ঘর থেকে গোঙানির শব্দ শুনে ছুটে যায় তাঁর নাতি অর্ঘ্য মণ্ডল। ঠাকুমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের বাকি সদস্যদের ডেকে আনে সে। পরিবারের সদস্যরা রক্তাক্ত ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাত লেগেছে সেবাদাসী দেবীর।  খবর পেয়ে ঘটনাস্থলে আসে চাকদহ (Chakdaha) থানার পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: বাড়িতেই উদ্ধার বস্তাবন্দি নরকঙ্কাল! প্রতিবেশীদের প্রশ্নের মুখে গা ঢাকা কেয়ারটেকারের]

ওই যুবক-যুবতী কারা? কী কারণে হামলা? কিছুই বলতে পারেনি পরিবারের সদস্যরা। সেবাদাসীদেবী কথা বলার মতো অবস্থায় এলে এব্যাাপারে কিছু জানা যাবে বলে  মনে করছেন পুলিশ আধিকারিকরা। নাতি অর্ঘ্য মণ্ডল বলেন, "আজকে একটি ছেলে ও মেয়ে ঠাকুমার সঙ্গে দেখা করতে আসে। ওরা ঠাকুমাকে মারধর করে ধারালো কিছু দিয়ে মাথা ও ঘাড়ে কোপও মেরেছে। আমি ঠাকুমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে সবাইকে ডেকে নিয়ে যাই। আমাদের যাওয়ার আগে ওই ছেলে ও মেয়েটি পালিয়ে যায়।" ঘটনার তদন্ত শুরু করেছে চাকদহ থানার পুলিশ।

[আরও পড়ুন: ‘বিয়ের জন্য চিঠি আসে’, ছেলে দেবাংশুকে নিয়ে অকপট মা, জানালেন ‘ভয়ে’র কথাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তান্ত্রিকের সঙ্গে দেখা করতে আসেন যুবক-যুবতী।
  • দরজা বন্ধ করে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ পরিবারের।
  • অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement