shono
Advertisement
Nadia

নববর্ষে অঘটন, ভাগীরথীতে তলিয়ে প্রাণ গেল এক যুবকের, এখনও নিখোঁজ ২

নিখোঁজদের খোঁজে নেমেছে বিপর্যয় মোকাবিলা বাহিনী।
Posted: 03:14 PM Apr 14, 2024Updated: 05:48 PM Apr 14, 2024

সংবাদ প্রতিদিন ব্যুরো: নববর্ষের শুরুতেই অঘটন। ভাগীরথী নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেলেন তিন যুবক। নবদ্বীপ (Nabadwip) ও কাটোয়ার (Katwa) ঘটনায় এখনও পর্যন্ত একজনের দেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুজন এখনও নিখোঁজ। তাঁদের খোঁজে চলছে জোর তল্লাশি। 

Advertisement

রবিবার সকালে ফুটবল খেলার পর এই নবদ্বীপ পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের নয়নতারা ঘাটে যান আট বন্ধু। তাঁদের মধ্যে চারজন গঙ্গায় স্নান করতে নামেন। জলে নামার কিছুক্ষণ পরে তলিয়ে যান কৌস্তব ও আদিজিৎ। অপর দুই বন্ধু তাঁদের বাঁচানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়। সেখান থেকে খবর যায় বিপর্যয় মোকাবিলা দপ্তরে। তাঁরা এসেছে তল্লাশি শুরু করলে উদ্ধার করা হয় আদিজিৎ পালকে। তাঁকে নবদ্বীপের জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: নন্দীগ্রামে তৃণমূলের পার্টি অফিসে ‘হামলা’, তালা ঝোলাল বিজেপি]

অন্যদিকে, কাটোয়ায় ভাগীরথীতে স্নান করতে গিয়ে তলিয়ে আরও এক যুবক। তাঁর নাম সুমন মণ্ডল। এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন তিনি। জানা গিয়েছে, কাটায়ো শহরের আদর্শপল্লি এলাকায় পিসির বাড়িতে ঘুরতে এসেছিলেন সুমন ও তাঁর কাকার ছেলে অনীক। রবিবার সকালে গঙ্গায় স্নান করতে আসেন তাঁরা। স্নান করার সময় তলিয়ে যেতে থাকেন দুই ভাই। ঘাটে থাকা গাজন সন্ন্যাসীরা ঝাঁপিয়ে পড়ে উদ্ধার করেন অনীককে। তবে তলিয়ে যান সুমন। খবর যায় পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দপ্তরে। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ যুবকের খোঁজে তল্লাশি চলছে।

[আরও পড়ুন: পুলিশের সঙ্গী ‘অতিথি’, বেঙ্গালুরু বিস্ফোরণে ২ জঙ্গির গ্রেপ্তারিতে বড় ভূমিকা এই পোর্টালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবদ্বীপের নয়নতার ঘাটে তলিয়ে যান আদিজিৎ।
  • কাটোয়ায় ভাগীরথীতে স্নান করতে গিয়ে তলিয়ে যান সুমন মণ্ডল।
  • একজনের খোঁজ মিললেও, অন্য জনের খোঁজ চলছে।
Advertisement