shono
Advertisement

জগদ্দলে ধুন্ধুমার, গ্রেপ্তার অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জয়

কী কারণে এই গ্রেপ্তারি?
Posted: 11:07 AM Feb 17, 2023Updated: 06:14 PM Feb 17, 2023

অর্ণব দাস, বারাকপুর: তৃণমূল সমর্থিত এক্সাইড পার্মানেন্ট মজদুর মোর্চার ইউনিয়ন অফিসকে কেন্দ্র করে জগদ্দলে তুমুল অশান্তির জের। গ্রেপ্তার সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) ভাইপো সঞ্জয় সিং-সহ মজদুর মোর্চার চারজন সমর্থক। গ্রেপ্তারির প্রতিবাদে বৃহস্পতিবার রাতে রাস্তা আটকে বিক্ষোভ দেখান মজদুর মোর্চা সমর্থিত শ্রমিকরা। ঘেরাও করা হয় থানা।

Advertisement

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে জগদ্দলের আতপুরে এক্সাইড পার্মানেন্ট মজদুর মোর্চা ইউনিয়ন অফিস উদ্বোধন হয়। এরপরই অভিযোগ ওঠে ওই অফিসটি আদতে এক চিকিৎসকের চেম্বার। সেটি দখল করে মজদুর মোর্চার অফিস তৈরি করা হয়েছে। অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় এলাকায়। বৃহস্পতিবার রাতে মজদুর মোর্চার কার্যকরী সভাপতি সঞ্জয় সিংকে আটক করা হয় জিজ্ঞাসাবাদের জন্য। সেই সঙ্গে আরও ৩ জনকে আটক করা হয়।

[আরও পড়ুন: লোকসভার একবছর আগেই নিজের কেন্দ্রের ‘পাড়ায় পাড়ায় সুকান্ত’! অন্য সাংসদদেরও পথে নামার আরজি]

এরপর গভীর রাতে গ্রেপ্তার করা হয় তাঁদের। এরপরই প্রতিবাদে শামিল হয় মজদুর মোর্চা সমর্থিত শ্রমিকরা। তাঁরা জগদ্দল থানার সামনে ঘোষপাড়া রোড অবরোধ করে বিক্ষোভ দেখায়। তাঁদের দাবি ছিল, শ্রমিক নেতা সঞ্জয় সিংকে অবিলম্বে মুক্তি দিতে হবে। পরে সাংসদ অর্জুন সিংয়ের হস্তক্ষেপে অবরোধ ওঠে। আজ অর্থাৎ শুক্রবার আদালতে তোলা হয় অর্জুন সিংয়ের ভাইপোকে। এ বিষয়ে ধৃত সঞ্জয় সিং বলেন, “বিধায়ক সোমনাথ শ্যামের ভাই সঞ্জয় শ্যাম দাদা বিধায়কের প্রভাব খাটিয়ে একের পর এক অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন। ফলে বঞ্চিত হচ্ছে জুট মিল শ্রমিকেরা। এর প্রতিবাদ করার জন্যই আমাকে গ্রেপ্তার করেছে ভাটপাড়া থানার পুলিশ।”

[আরও পড়ুন: ‘জঙ্গলসুন্দরী শিল্পনগরী’তে লক্ষ লক্ষ কর্মসংস্থান, পঞ্চায়েত ভোটের আগে ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার