shono
Advertisement
Pandua

পাণ্ডুয়া বিস্ফোরণের নেপথ্যে পরকীয়া? জখম কিশোরের মায়ের গ্রেপ্তারিতে ঘনাল রহস্য

Published By: Sayani SenPosted: 03:45 PM May 06, 2024Updated: 05:55 PM May 06, 2024

সুমন করাতি, হুগলি: পাণ্ডুয়ায় বোমা বিস্ফোরণের ঘটনায় নয়া মোড়। জখম কিশোর রূপম বল্লবের বাবার দাবি ঘিরে চাপানউতোর। তাঁর দাবি, দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনে এলাকায় বোমাবাজি করেছেন রূপমের মা এবং তাঁর নতুন স্বামী। আর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই মহিলাকে গ্রেপ্তার করেছে। চলছে জিজ্ঞাসাবাদ।

Advertisement

হুগলির পাণ্ডুয়ার(Pandua) তিন্না নেতাজি কলোনির আদি বাসিন্দা সুখদেব বল্লব। বেশ কয়েক বছর আগে রীতা বল্লবের সঙ্গে বিয়ে হয়। তাঁদের একমাত্র সন্তান রূপম। সুখদেবের দাবি, এলাকারই যুবক দেবা সরকারের সঙ্গে সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রীতা। তা নিয়ে দাম্পত্য অশান্তিও কম হয়নি। সুখদেবের থেকে ডিভোর্স চান রীতা। বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে। এলাকাতেই দেবার সঙ্গে নতুন সংসার পেতেছেন রীতা। ছেলে রূপম থাকে সুখদেবের সঙ্গেই। দেবা বর্তমানে বিহারে রয়েছেন। সেই সুযোগে গত শুক্রবার ছেলের সঙ্গে কথা বলতে দেখা যায় রীতাকে। আর তার ঠিক দুদিন কাটতে না কাটতেই বোমা বিস্ফোরণ। যার ভয়াবহতা এতটাই তীব্র যে এক কিশোর প্রাণ হারিয়েছে। রূপমও গুরুতর জখম। তার হাত উড়ে গিয়েছে বলেই খবর।

[আরও পড়ুন: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোট আবহে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস]

রূপমের বাবার দাবি, রীতার নতুন সম্পর্কের পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছিল কিশোর সন্তান। তাকে নিয়েই হয়তো দেবার সঙ্গে অশান্তিও চলছিল। তাঁর অনুমান, হয়তো আর সে কারণেই দেবার সঙ্গে হাত মিলিয়ে বোমা বিস্ফোরণের ছক কষেন। রূপম এবং তাঁর বাবা সুখদেবকেই রীতা টার্গেট করতে চেয়েছিলেন বলেই অভিযোগ। তবে শেষমেশ ষড়যন্ত্র ব্যর্থ হয়। গুরুতর আহত হলেও প্রাণহানি হয়নি রূপমের। হুগলি গ্রামীণ পুলিশের কাছে রূপমের বাবা এবং ঠাকুমা একথা জানান। আর সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ রূপমের মা রীতাকে গ্রেপ্তার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[আরও পড়ুন: সন্দেশখালি ‘স্টিং’ বিতর্কে মহুয়া গড়ে মুখ খুললেন শাহ, ‘ডিপফেক’, দাবি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাণ্ডুয়ায় বোমা বিস্ফোরণের ঘটনায় নয়া মোড়। জখম কিশোর রূপম বল্লবের বাবার দাবি ঘিরে চাপানউতোর।
  • তাঁর দাবি, দাম্পত্য সম্পর্কের টানাপোড়েনে এলাকায় বোমাবাজি করেছেন রূপমের মা এবং তাঁর নতুন স্বামী।
  • আর ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই মহিলাকে গ্রেপ্তার করেছে। চলছে জিজ্ঞাসাবাদ।
Advertisement