shono
Advertisement

নাবালিকাকে বিয়ে, দায়ের FIR, আইনি জটিলতার আতঙ্কে রেললাইনে মরণঝাঁপ নবদম্পতির

সোমবারই ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি দেওয়ার কথা ছিল নাবালিকার।
Posted: 12:29 PM Feb 27, 2023Updated: 12:32 PM Feb 27, 2023

সুব্রত বিশ্বাস: ১৮ বছর হতে মাত্র ৬ মাস বাকি। তবু ভালবাসার টানে ঘর ছেড়েছিল নাবালিকা। পরিবারের অনুমতি ছাড়া প্রেমিকের সঙ্গে বিয়েও সেরেছিল সে। দিন চারেক ধরে সুখের সংসারও করছিল। তবু স্থায়ী হল না সেই সুখ। রেল লাইনে গলা দিয়ে আত্মহত্যা করল নবদম্পতি। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে অশোকনগরে। ভোর সাড়ে চারটে নাগাদ আপ বনগাঁ লোকালে কাটা পড়ে তাঁরা।

Advertisement

অশোকনগর কল্যাণগড়ের বাসিন্দা নাবালিকার সঙ্গে দীর্ঘদিনের প্রেম তুষার দাসের (২২)। গত ২২ ফেব্রুয়ারি ঘর বাঁধার স্বপ্ন নিয়ে ঘর ছেড়েছিল তারা। বিয়ে করে তুষারের বাড়িতে বউ হিসেবেই সংসার করছিল নাবালিকা। কিন্তু সেই সুখ বেশিদিন স্থায়ী হল না।

[আরও পড়ুন: প্রেমে পড়ে ছাত্রীকে বিয়ে গোপাল ‘কাকু’র, হৈমন্তীর জন্যই কি বিচ্ছেদ? উঠছে প্রশ্ন]

এদিকে মেয়েকে অপহরণের অভিযোগ তুলে ২২ তারিখই অশোকনগর থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার বাবা। সেই মামলায় এদিন ম্যাজিস্ট্রেটের কাছে মেয়েটির গোপন জবানবন্দি দেওয়ার কথা। গোপন জবানবন্দি দেওয়ার আতঙ্কে তার আগেই চরম পরিণতি হল তাঁদের।

এদিন ভোর সোয়া চারটে নাগাদ বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল নবদম্পতি। ৪টে ২০ মিনিটে আপ বনগাঁ লোকাল আসার কথা। সেই ট্রেনে কাটা পড়ে তারা। বনগাঁ রেলপুলিশের ওসি রূপসিনা পারভিন এই ঘটনার কথা জানিয়েছেন। স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় শোকের ছায়া। 

[আরও পড়ুন: ‘সংবাদের গৈরিকীকরণ’, এবার শুধু RSS ঘনিষ্ঠ সংবাদ সংস্থা থেকে খবর কিনবে দূরদর্শন-আকাশবাণী!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার