shono
Advertisement

Panchayat Election 2023: সাতসকালে তৃণমূল ও বিজেপির সংঘর্ষে দিনহাটায় চলল গুলি! মৃত্যু একজনের

Posted: 08:46 AM Jun 27, 2023Updated: 08:46 AM Jun 27, 2023

বিক্রম রায়, কোচবিহার: ডোমকলের পর এবার দিনহাটা (Dinhata)। ভোট নিয়ে অশান্তির জেরে মঙ্গলবার সাতসকালে গুলি চলল দিনহাটার গীতালদহে। গুলিবিদ্ধ ৪। মৃত্যু হয়েছে একজনের। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পুলিশের দাবি, গোষ্ঠী সংঘর্ষের জেরেই এই ঘটনা। যদিও শাসকল কাঠগড়ায় তুলেছে বিজেপিকে। 

Advertisement

পঞ্চায়েত ভোটর দিনক্ষণ প্রকাশিত হতেই কার্যত বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছে বাংলা। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিদিনই অশান্তির খবর প্রকাশ্যে আসছে। চলছে গুলি। মুর্শিদাবাদের ডোমকলের কয়েকঘণ্টা ব্যবধানে দিনহাটায় চলল গুলি। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে দিনহাটার জারিদল্লাহ গীতালদহ ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল ও বিজেপির মধ্যে অশান্তি শুরু হয়। মুহূর্তে পরিস্থিতি হাতের বাইরে চলে যায়। সেই সময় চলে গুলি। জখম হন ৫ জন। তাঁদের মধ্যে বাবু হক নামে একজনের মৃত্যু হয়েছে। 

[আরও পড়ুন: Panchayat Polls: সন্ত্রাস নয়, ৫০ বছর ধরে ভোট উৎসব পালিত হয় পশ্চিম বর্ধমানের এই গ্রামে]

জানা গিয়েছে, এলাকাটি একেবারে প্রান্তিক, বাংলাদেশ সীমান্ত লাগোয়া। সেখানে পৌঁছনোর উপায় বলতে জলপথ। জলপথেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। গুলির ঘটনার জেরে থমথমে এলাকা। আহতদের অভিযোগ, গোষ্ঠীদ্বন্দ্ব নয়, বিজেপির গুলিতে আহত হয়েছেন তাঁরা। সাতসকালে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রসঙ্গত, সোমবার রাতেই গুলি চলেছিল মুর্শিদাবাদের ডোমকলে। গুলিবিদ্ধ হন ৪ জন তৃণমূল কর্মী। হামলার অভিযোগ ছিল সিপিএমের বিরুদ্ধে। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে।

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙতেই প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট! গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement