shono
Advertisement

Panchayat Election: পঞ্চায়েত ভোটের আগের দিনও গুলিতে মৃত্যু বনগাঁয়, আহত আরও ১, এলাকায় ব্যাপক আতঙ্ক

ঘটনায় বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন তৃণমূল জেলা সভাপতি।
Posted: 01:19 PM Jul 07, 2023Updated: 03:01 PM Jul 07, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: পঞ্চায়েত ভোটের (Panchayat Election) আগের দিন গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়াল বনগাঁ থানাক ধর্মপুর গ্রামে। আহত আরেক ব্যক্তি। তবে এই ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগ রয়েছে কি না, তা নিশ্চিত করে বলতে পারছেন না এলাকার বাসিন্দারা। কিন্তু শুক্রবার সাতসকালে রাস্তার পাশে মৃতদেহ ও তার অদূরে এক আহত ব্যক্তিকে পড়ে থাকতে দেখে আতঙ্কিত স্থানীয়রা। বলছেন, ওই এলাকা শান্তিপূর্ণ। কখনও কোনও রাজনৈতিক অশান্তি ঘটেনি। সেই পরিবেশে কে বা কারা এই জায়গায় এসে গুলি (Shootout) চালিয়ে খুনোখুনিতে লিপ্ত হল, তা নিয়ে চিন্তায় গ্রামবাসীরা।

Advertisement

বনগাঁ (Bongaon) থানার কালুপুর গ্রাম পঞ্চায়েতের ধর্মপুর গ্রাম। সেখানেই সাতসকালে গুলির শব্দ পেয়ে চমকে ওঠেন স্থানীয় বাসিন্দারা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, কালোপুর খেদাই তলা রোডের পাশ থেকে একজনের গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। পাশে পড়েছিল একটি বাইক। তার অদূরে আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: প্রয়াত মিঠুন চক্রবর্তীর মা শান্তিরানি দেবী]

নিহতের নাম বিশ্বনাথ। বর্তমানে হাবড়ায় (Habra) থাকতেন তিনি। কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত কি না, তা এখনও জানা যায়নি। আর আহত প্রতাপ মণ্ডলের বাড়ি মধ্যবকচরা এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, নিহত বা আহত কিংবা যাঁরা তাঁদের উদ্ধার করেছে, তাঁদের কেউই চেনা নয়। সম্ভবত বাইরে থেকে এসে এখানে এমন গোলাগুলি চলেছে। তাঁদের কারও কারও হাতে বন্দুক ছিল বলেও জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূলের (TMC) জেলা সভাপতি বিশ্বজিৎ দাস। তিনি বলেন, ”এর সঙ্গে বিজেপির অনেকে যুক্ত। বিজেপি কথায় কথায় সিবিআই তদন্তের দাবি করে, ওদের এটাও সিবিআই তদন্ত দাবি করা উচিত।”

[আরও পড়ুন: আমেরিকায় নিহত খলিস্তানি নেতা পান্নুন! সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার