shono
Advertisement

জিতেন্দ্রকে নিয়ে জল্পনার মাঝেই ইউ টার্ন পবনের! আসানসোলের পদ্মপার্থী ভোজপুরী তারকাই?

Published By: Tiyasha SarkarPosted: 11:08 PM Mar 29, 2024Updated: 12:30 AM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ৩৮ টি আসনে প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে বিজেপি (BJP)। কিন্তু ঘটনাচক্রে প্রথম দফায় প্রার্থীর নাম ঘোষণা করা হলেও এখনও ফাঁকা আসানসোল। কারণ, নাম ঘোষণার পর বেঁকে বসেছিলেন ভোজপুরি গায়ক-নায়ক পবন সিং। ফলত ওই আসনের প্রার্থী কে হবেন, তা নিয়ে বিস্তর জল্পনা চলছিল। প্রার্থী ঘোষণা না হওয়া সত্ত্বেও নিজের গড়ে প্রচারে নেমে পড়েছিলেন জিতেন্দ্র তেওয়ারি। তবে এসবের মাঝেই নতুন জল্পনা। শোনা যাচ্ছে, বাংলা থেকেই লড়তে পারেন পবন। তবে কি আসানসোলের পদ্মপ্রার্থী হতে চলেছেন ভোজপুরী গায়ক-নায়কই? রাজনৈতিক মহলে ঘুরপাক খাচ্ছে এই প্রশ্নই।

Advertisement

মার্চের শুরুতেই বিজেপির টিকিট পেয়েছিলেন ভোজপুরী গায়ক পবন সিং। কিন্তু বাঙালি নারী বিদ্বেষ ইস্যুতে কোনঠাসা ‘ললিপপ’ গায়ক ভোটের ময়দান থেকে সরে দাঁড়ান। জানিয়ে দেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। তবে দিন দশেকের মধ্যেই সিদ্ধান্ত বদল করেন তিনি। এক্স হ্যান্ডেলে লেখেন, মায়ের আশীর্বাদ নিয়ে নির্বাচনে দাঁড়াবেন। তবে কোন কেন্দ্র থেকে তিনি প্রার্থী হবেন, তা নিয়ে কিছুই বলেননি সেই সময়। ফলে তিনি বাংলার কয়লা শিল্পাঞ্চল থেকেই ভোটে লড়বেন কি না তা নিয়ে জল্পনা শুরু হয়।

[আরও পড়ুন: বরানগর উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকাই, ভগবানগোলায় কে?]

পরবর্তীতে দফায় দফায় মোট ৩৮ টি আসনে প্রার্থী ঘোষণা করলেও এখনও আসানসোল ফাঁকাই। ফলে ওই আসন নিয়ে বিজেপি কী ভাবছে, তা নিয়ে চর্চা চলছিলই। এসবের মাঝে কার্যত একাই প্রচারের কাজে ঝাঁপিয়েছিলেন জিতেন্দ্র তেওয়ারি। দীর্ঘদিনের পোড় খাওয়া এই নেতার উপর ভরসা করছিলেন অনেকেই। দলের একাংশই চাইছিলেন জিতেন্দ্রকেই প্রার্থী করুক পদ্মশিবির। কিন্তু এসবের মাঝেই নতুন করে শোনা যাচ্ছে পবন সিংয়ের নাম।

[আরও পড়ুন: কলকাতায় নতুন ছবির শুটিংয়ে কাজল, যাবেন বোলপুরেও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement