shono
Advertisement
Dilip Ghosh

'টাকা ফেরত না দিলে গ্রামছাড়া করব', দুর্নীতি ইস্যুতে তৃণমূল নেতাদের হুঁশিয়ারি দিলীপের

ফের মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলেন দিলীপ।
Posted: 09:09 PM Apr 28, 2024Updated: 09:14 PM Apr 28, 2024

ধীমান রায়, কাটোয়া: দিলীপ রয়েছেন দিলীপেই, ফের তা বুঝিয়ে দিলেন নিজেই। ভাতারের চা চক্র থেকে ফের বেলাগাম বিজেপির বিদায়ী সাংসদ তথা প্রার্থী। বললেন, "যারা গরিব মানুষের ঘরের টাকা, শৌচাগারের টাকা নিয়েছে, তৃণমূলের ওই নেতাদের কাছ থেকে সব টাকা সুদে-আসলে আদায় করব। টাকা ফেরত না দিলে ওদের গ্রামছাড়া করব।" পালটা দিল তৃণমূল।

Advertisement

পূর্ব বর্ধমান জেলার ভাতারের রায়রামচন্দ্রপুরে রবিবার বিকেলে চা চক্রে যোগ দেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেই তৃণমূলের দুর্নীতি নিয়ে গর্জে ওঠেন তিনি। বলেন, "অনেকের কাছ থেকেই তৃণমূলের নেতারা টাকা নিয়েছে। কারা কত টাকা নিয়েছে তার তালিকা আমাকে দেবেন। ভোটের পর আমি এসে ওই নেতার কাছে টাকা আদায় করে আপনাদের হাতে ফেরত দেব। সব টাকা আদায় করব। গলায় গামছা দিয়ে চৌরাস্তার মোড়ে দাঁড় করাব। প্রধান, এমএলএ যেই হোক প্রয়োজন হলে জমি বিক্রি করে ওদের টাকা ফেরত দিতে হবে।"

[আরও পড়ুন: ভোটের আগে রক্তাক্ত খাস কলকাতা, পিটিয়ে খুন তৃণমূল কর্মীকে!]

এদিন স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (Mamata Banerjee) আক্রমণ করেন দিলীপ। বলেন, "সকাল থেকেই শুধু চোরের মুখ দেখো। বাটপারের মুখ দেখো। মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখও তাই। তাঁর মুখ দেখে কেউ ভোট দেয় না।" এদিন তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৃণমূল কংগ্রেসের কীর্তি আজাদকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেন দিলীপ ঘোষ। বলেন, "আপনাদের গ্রামে তৃণমূলের প্রার্থী একবারও এসেছেন? আসবেন না। রোদে মুখ পুড়ে কালো হয়ে যাবে। ভোটে হেরে যাবে। সেজন্য বিহার চলে গিয়েছে।" রায়রামচন্দ্রপুর গ্রামে দাঁড়িয়ে তিনি আরও বলেন, "আপনাদের গ্রামে কোনও এম পি আজ পর্যন্ত এসেছেন? আসেননি। আমি মেদিনীপুরের এম পি। ৪ জুনের পর বর্ধমানের এমপি হব। ৪ তারিখের পর আবার আসব।" দিলীপের হুঁশিয়ারি, "৪ তারিখের পর হিসাব হবে। যারা এখন চমকাচ্ছে, ভয় দেখাচ্ছে তাদের দেখে নেওয়া হবে। কোনও মিলিটারি লাগবে না। আমি আছি আর আমার কর্মীরা আছে। যারা টাকা খেয়েছে, সব উসুল হবে। হয় টাকা ফেরত দিতে হবে। না হলে জেলে যেতে হবে।"

[আরও পড়ুন: সাবধান! গরমের পরিত্রাতা আখের রসে মিলছে ‘বিষ’, অভিযান চালিয়ে বিস্ফোরক তথ্য পুরসভার হাতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিলীপ রয়েছেন দিলীপেই, ফের তা বুঝিয়ে দিলেন নিজেই।
  • ভাতারের চা চক্র থেকে ফের বেলাগাম বিজেপির বিদায়ী সাংসদ তথা প্রার্থী।
  • বললেন, "যারা গরিব মানুষের ঘরের টাকা, শৌচাগারের টাকা নিয়েছে, তৃণমূলের ওই নেতাদের কাছ থেকে সব টাকা সুদে-আসলে আদায় করব। টাকা না দিলে ওদের গ্রামছাড়া করব।" পালটা দিল তৃণমূল।
Advertisement