shono
Advertisement

Breaking News

Kalyani

ডাকাতির ছক বানচাল! কল্যাণীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২, উদ্ধার আগ্নেয়াস্ত্র ও কার্তুজ

মঙ্গলবার ধৃতদের কল্যাণী মহকুমা আদালতে পেশ করা হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 02:57 PM Jul 23, 2024Updated: 02:57 PM Jul 23, 2024

সুবীর দাস, কল্যাণী: ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয় এক দল দুষ্কৃতী! গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণী ৪১ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ২ সমাজবিরোধীকে গ্রেপ্তার করেছে গয়েশপুর পুলিশ ফাঁড়ির পুলিশ। তাদের থেকে একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি, একটি ধারালো চাকু উদ্ধার করেছে পুলিশ।  

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে কল্যাণী (Kalyani) থানার অন্তর্গত গয়েশপুর পুলিশ ফাঁড়ির কাছে গোপন সূত্রে খবর আসে, ৪১ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় সমাজ বিরোধীদের একটি দল জড়ো হয়েছে। খবর পেয়েই এলাকায় অভিযান চালায় তাঁরা। পুলিশের অভিযানে ওই ডাকাত দলের বেশ কয়েকজন ঘটনাস্থল থেকে চম্পট দিলেও হাতে না হাতে দুই দুষ্কৃতীকে ধরে ফেলে পুলিশ।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাজেটে কীসের দাম বাড়ল? দামি হল কোন পণ্য?]

জানা গিয়েছে, ধৃতদের মধ্যে একজনের নাম পরিতোষ ভট্টাচার্য (৫১)। তিনি কোচবিহারের (Cooch Behar) বাসিন্দা। অপরজন রাজীব রায় ওরফে পচা (৩৩)। তিনি কল্যাণী সঙ্গম সিনেমা হল এলাকার বাসিন্দা। ডাকাতির উদ্দেশ্য়ে জড়ো হওয়ার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার কল্যাণী মহকুমা আদালতে তাদের পেশ করে পুলিশি হেফাজতের আবেদন করা হবে বলে পুলিশ সূত্রে খবর।

[আরও পড়ুন: অন্ধ্রের জন্য বিশেষ প্যাকেজ, বিহারের জন্য কল্পতরু, শরিকদের ঝুলি ভরল নির্মলার বাজেটে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয় এক দল দুষ্কৃতী!
  • গোপন সূত্রে খবর পেয়ে কল্যাণী ৪১ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ২ সমাজবিরোধীকে গ্রেপ্তার করেছে গয়েশপুর পুলিশ ফাঁড়ির পুলিশ।
  • তাদের থেকে একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি, একটি ধারালো চাকু উদ্ধার করেছে পুলিশ।  
Advertisement