shono
Advertisement
Hooghly

হুগলিতে ডাকাতির ছক বানচাল পুলিশের, গ্রেপ্তার ৬ দুষ্কৃতী

বুধবার রাতে বড় সাফল্য হুগলি জেলা পুলিশের।
Posted: 07:31 PM May 02, 2024Updated: 07:32 PM May 02, 2024

সুমন করাতি, হুগলি: লোকসভা নির্বাচনের আগে বড়সড় সাফল্য পেল হুগলির পান্ডুয়া ও দাদপুর থানার পুলিশ। দুই থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ৬ দুষ্কৃতীকে। তারা ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। ধৃতদের থেকে দেশি বন্দুক, দুই রাউন্ড গুলি, একটি ভোজালি-সহ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে পান্ডুয়া (Pandua) থানার পুলিশ খন্যান পূর্বপাড়া এলাকায় টহল দেওয়ার সময় তিন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে। পুলিশের সন্দেহ হওয়ায় তাদেরকে আটকে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই ধৃতদের থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার পর জানা যায় তিনজনের বিরুদ্ধে আগেও নানা অপরাধের অভিযোগ রয়েছে। ধৃতদের নাম শেখ চাঁদু, শেখ মিলন ও শেখ মণিরুল।

[আরও পড়ুন: ক্যানসারে পিতৃবিয়োগ, মেধাতালিকায় দশম স্থান ছিনিয়ে বাবার শেষ ইচ্ছাপূরণ ছেলের]

অপর দিকে বুধবার রাতে প্রায় একই সময় হুগলির দাদপুর (Dadpur) থানার পুলিশ ইসরাফিল মণ্ডল, রনি রায় ও রঘুনাথ দাস নামের তিনজনকে গ্রেপ্তার করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দাদপুর থানার অন্তর্গত বালিকুখারির একটি পেট্রোল পাম্পের কাছে ডাকাতির উদ্দেশ্যে এই তিনজন জড়ো হয়। তাদের থেকে শালার, তালা কাটার যন্ত্র-সহ বেশকিছু অস্ত্র উদ্ধার করে দাদপুর থানার পুলিশ। ধৃতদের বাড়ি পান্ডুয়া ও মগড়া থানার এলাকাতে। দুটি আলাদা ঘটনা হলেও ধৃতরা একই দলের লোক কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পৃথক ঘটনায় ধরা পড়া ৬ জনকেই বৃহস্পতিবার চুঁচুড়া আদালতে তোলা হয়।

[আরও পড়ুন: বঙ্গে অব্যাহত তাপপ্রবাহ, কবে নামবে বৃষ্টি? কী জানাল আবহাওয়া দপ্তর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লোকসভা নির্বাচনের আগে বড়সড় সাফল্য পেল হুগলির পান্ডুয়া ও দাদপুর থানার পুলিশ। দুই থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ৬ দুষ্কৃতীকে।
  • ধৃতদের থেকে দেশি বন্দুক, দুই রাউন্ড গুলি, একটি ভোজালি-সহ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
  • দুটি আলাদা ঘটনা হলেও ধৃতরা একই দলের লোক কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। পৃথক ঘটনায় ধরা পড়া ৬ জনকেই বৃহস্পতিবার চুঁচুড়া আদালতে তোলা হয়।
Advertisement