shono
Advertisement
Post Poll Violence

ভোট পরবর্তী হিংসার বলি! তৃণমূল কর্মীকে পিটিয়ে খুন খানাকুলে

মৃত যুবক খানাকুল ১ নং পঞ্চায়েত সমিতির প্রাক্তন বন ও ভূমি কর্মাধ্যক্ষ শেখ আলি হোসেনের ভাই।
Published By: Subhankar PatraPosted: 04:46 PM Jun 21, 2024Updated: 06:03 PM Jun 21, 2024

সুমন করাতি, হুগলি: ফের ভোট পরবর্তী হিংসার(Post Poll Violence) বলি হলেন এক তৃণমূল কর্মী! হুগলির খানাকুলের তৃণমূল নেতার ভাইকে পিটিয়ে মারার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য খানাকুল ১ নম্বর ব্লকের মহিষগোট এলাকায়। পরিবারের অভিযোগ, মৃত যুবক তৃণমূল করতেন তাই তাঁকে পিটিয়ে মারা হল। ঘটনার তদন্ত নেমেছে খানাকুল থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম শেখ এনামুল আলি। তিনি খানাকুল ১ নং পঞ্চায়েত সমিতির প্রাক্তন বন ও ভূমি কর্মাধ্যক্ষ শেখ আলি হোসেনের ভাই। কাজের সূত্রে এলামুল মুম্বইতে (Mumbai) থাকতেন। ইদের ছুটিতে বাড়ি এসেছিলেন। বৃহস্পতিবার এলাকার একদল দুষ্কৃতী তাঁকে ঘিরে ধরে মারধর করে বলে অভিযোগ।

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসায় ‘আক্রান্ত’দের নিয়ে বিক্ষোভের স্থান বদলে রাজি শুভেন্দু, জানালেন আদালতে]

এই খবর পেয়ে বাড়ির সদস্যরা তাঁকে উদ্ধার করতে গেলে হামলাকারীদের সঙ্গে তাঁদের খণ্ডযুদ্ধ বাঁধে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পুলিশের ভ্যান দেখেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। আক্রান্ত এনামুলকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান। দেহ ময়নাতদন্তের জন্য আরামবাগ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃতের দাদা শেখ আলি হোসেন বলেন, "আমি দীর্ঘদিন ধরে তৃণমূল কংগ্রেস করি। আমার উপর অনেকের আক্রোশ আছে। যার জেরে ভাইকে প্রাণ হারাতে হল।" কোনও দলের বিরুদ্ধে তাঁর অভিযোগ আছে কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "যারা ভাইকে মেরেছে তারা দুষ্কৃতী। এরা কোনও দলের হয় না। ভাইয়ের পেটে, বুথে লাথি মারা হয়েছে। খবর পেয়ে আমরা উদ্ধার করতে গেলে আমাদের সঙ্গেও ধস্তাধস্তি বাঁধে। দেহ সৎকারের পর থানায় অভিযোগ দায়ের করব।"

[আরও পড়ুন: ২ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের দেহ, বিয়ে দেওয়ার নামে ডেকে খুন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের ভোট পরবর্তী হিংসার বলি হলেন এক তৃণমূল কর্মী।
  • হুগলির খানাকুলের তৃণমূল নেতার ভাইকে পিটিয়ে মারার অভিযোগ উঠল একদল দুষ্কৃতীর বিরুদ্ধে।
  • ঘটনার তদন্ত নেমেছে খানাকুল থানার পুলিশ।
Advertisement