shono
Advertisement
Rajnath Singh

'আপনার মমতা কোথায় হারিয়ে গেল?', সন্দেশখালি কাণ্ডের কথা তুলে তোপ রাজনাথের

Published By: Sayani SenPosted: 03:43 PM Apr 21, 2024Updated: 04:09 PM Apr 21, 2024

অতুলচন্দ্র নাগ, ডোমকল: সন্দেশখালি আপাতত শান্ত। তবে তা সত্ত্বেও সন্দেশখালি প্রসঙ্গকেই হাতিয়ার করে নির্বাচনী প্রচারসভা সারছে বিজেপি। রবিবার মুর্শিদাবাদের সভা থেকেও মমতাকে তোপ দাগতে গিয়ে সেই সন্দেশখালি ইস্যুই ভরসা রাজনাথ সিংয়ের। বাংলার মুখ্যমন্ত্রীর উদ্দেশে তাঁর প্রশ্ন, "আপনার মমতা কোথায় হারিয়ে গেল?"

Advertisement

রবিবার দুপুরে মুর্শিদাবাদের সাগরপাড়ার নরসিংহপুরে স্থানীয় একটি ক্লাবের মাঠে সভা করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী গৌরীশংকর ঘোষের সমর্থনে জনসভা করেন। ওই সভামঞ্চ থেকে তিনি বলেন, "বাংলায় অরাজকতা চলছে। গুন্ডারাজ চলছে। ভালো লোকেরা আতঙ্কিত। তাঁরা শুধুই সহ্য করছে। মহিলা মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও সন্দেশখালির মতো ঘটনা ঘটেছে। এবার আমাদের ভোট দিন। কথা দিচ্ছি আর কোনও সন্দেশখালি কাণ্ড ঘটবে না।" কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকদের উপর হামলার ঘটনারও সমালোচনা করেন রাজনাথ সিং। তিনি বলেন, "ইডি, সিবিআইের উপরেও হামলা হয়। এথানে আইন বলে কিছু নেই।" এর পর সরাসরি মমতাকে নিশানা করে বলেন, "কেন জনতার দুঃখ দেখতে পান না? আপনার মমতা কোথায় হারিয়ে গেল? আপনি নামেই মমতা। আর কিছুই না।"

[আরও পড়ুন: বারবার বিতর্কে জড়ানো মহুয়া কত সম্পত্তির মালিক? জেনে নিন খতিয়ান]

এর পর CAA ইস্যুতেও মুখ খোলেন। বলেন, "ধর্মীয় কারণে যাঁরা বাংলাদেশ, পাকিস্তান থেকে অপমানিত হয়ে ভারতে এসেছেন, তাঁদের নাগরিকত্ব দেওয়ার ব্যাপারে মমতা বন্দোপাধ্যায় বাধা দিচ্ছেন কেন?" রাজ্যে কর্মসংস্থানের বন্দোবস্ত করা প্রয়োজন বলেও দাবি রাজনাথের। তিনি বলেন, "গুজরাট বা অন্য রাজ্য থেকে যেসব পরিযায়ী শ্রমিক বাংলায় ইদ পালন করতে এসেছেন, মমতা দিদি তাঁদের হুমকি দিচ্ছেন। বলছেন ভোট না দিয়ে কাজে যাবেন না। এতই যদি তাঁদের ভোটের দরকার, তাহলে আপনার রাজ্যে তাঁদের কাজের ব্যবস্থা করছেন না কেন?" রাজ্য সরকারের সমালোচনার পাশাপাশি কেন্দ্রের মোদি সরকারের একগুচ্ছ জনকল্যাণমূলক প্রকল্পের কথাও এদিন তুলে ধরেন রাজনাথ সিং।

[আরও পড়ুন: জৌলুসহীন শ্রীকলোনির বাড়ি, না থেকেও রায়গঞ্জের ভোটে ‘অভিভাবক’ প্রিয়দা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement