shono
Advertisement
RG Kar Hospital Case

বিরূপাক্ষর বিরুদ্ধে অভিযোগ? সরাসরি জানাতে পারবেন এই মেল আইডিতে

একাধিক অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বিরূপাক্ষকে সাসপেন্ড করেছে স্বাস্থ্যভবন।
Published By: Tiyasha SarkarPosted: 10:48 AM Sep 17, 2024Updated: 02:46 PM Sep 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে (RG Kar Hospital Case) নাম জড়ানো বিরূপাক্ষ বিশ্বাসের (Birupaksha Biswas) বিরুদ্ধে পদক্ষেপ করতে তৎপর সাগর দত্ত মেডিক্যাল কলেজ। তৈরি করা হয়েছে বিশেষ তদন্ত কমিটি। চালু করা হয়েছে মেল আইডি। বিরূপাক্ষ বিশ্বাসের বিরুদ্ধে থাকা যাবতীয় অভিযোগ সেখানে জানানো যাবে।

Advertisement

আর জি কর ঘটনার আবহে ভাইরাল ‘হুমকি’র অডিওকে কেন্দ্র করে চর্চায় এসেছিলেন বর্ধমান মেডিক্যালের প্যাথোলজি বিভাগের সিনিয়র রেসিডেন্ট চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাস। শোনা যাচ্ছিল, ৯ আগস্ট সকালে অর্থাৎ তরুণী চিকিৎসকের দেহ উদ্ধারের দিন নাকি আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের সেমিনার হলে উপস্থিত ছিলেন বিরূপাক্ষ। এর পর তাঁর বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। শোনা যায়, বর্ধমান মেডিক্যাল কলেজ-সহ বহু কলেজে নাকি চলত তাঁর ‘দাদাগিরি’, ‘থ্রেট কালচার’। মুখ খুলেছেন অনেকেই। ফলে তাঁকে ডায়মন্ড হারবার মেডিক্যালে বদলি করা হলে তাতেও আপত্তি করেন চিকিৎসক ও স্থানীয়রা। পরবর্তীতে বিরূপাক্ষকে সাসপেন্ড করে স্বাস্থ্যভবন।

এই পরিস্থিতিতে বিরূপাক্ষের বিরুদ্ধে ওঠা অভিযোগ বিস্তারিতভাবে জানতে মেল আইডি চালু করল সাগর দত্ত মেডিক্যাল কলেজ। enquirybp@gmail.com-এই আইডিতে ২০ তারিখ পর্যন্ত অভিযোগ জানানো যাবে বলে খবর। উল্লেখ্য, আর জি কর কাণ্ডে নাম জড়ানোর পর বিরূপাক্ষের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সাগরদত্তের অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে নাম জড়ানো বিরূপাক্ষ বিশ্বাসের বিরুদ্ধে পদক্ষেপ করতে তৎপর সাগর দত্ত মেডিক্যাল কলেজ।
  • তৈরি করা হয়েছে বিশেষ তদন্ত কমিটি। চালু করা হয়েছে মেল আইডি।
  • বিরূপাক্ষ বিশ্বাসের বিরুদ্ধে থাকা যাবতীয় অভিযোগ সেখানে জানানো যাবে।
Advertisement