shono
Advertisement
Hooghly

রবিনসন স্ট্রিটের ছায়া হুগলিতে, কোন্নগরে উদ্ধার বৃদ্ধের পচাগলা দেহ

পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে।
Posted: 09:34 PM Apr 30, 2024Updated: 09:34 PM Apr 30, 2024

সুমন করাতি, হুগলি: হুগলির কোন্নগর নবগ্রামের বাড়ি থেকে পচাগলা দেহ উদ্ধার হল এক বৃদ্ধের। মঙ্গলবার সকালে বৃদ্ধের বাড়ি থেকে পচা দুর্গন্ধ পান এলাকার বাসিন্দারা। সন্দেহ হতেই এলাকার বাসিন্দারা স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে বিষয়টি জানান। পুলিশ এসে ঘরের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম তারকেশ্বর চক্রবর্তী। বয়স ৭৮। তিনি একটি বীমা সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন। বাড়িতে স্ত্রী ও মেয়ের সঙ্গেই থাকতেন তিনি। তবে জানা গিয়েছে, তাঁর স্ত্রী ও মেয়ে মানসিকভাবে অসুস্থ। কবে তারকেশ্বরবাবু মারা গিয়েছেন তা তাঁরা বলতে পারেননি। কীভাবে মৃত্যু হয়েছে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ (Police)। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

[আরও পড়ুন: তীব্র গরম থেকে বাঁচতে ক্লাসরুমে সুইমিংপুল! স্কুলে এসে জলকেলিতে মাতল কচিকাচারা]

গত রবিবার হুগলির ভদ্রেশ্বর থানা এলাকা থেকে এক বৃদ্ধের দেহ উদ্ধার করে পুলিশ। মৃত ব্যক্তির নাম শোভন দাসগুপ্ত। তিনি শ্রীরামপুর ওয়ালশ হাসপাতালের ( (Serampore Walsh Hospital) কর্মী ছিলেন। ভদ্রেশ্বরের (Bhadreswar) একটি আবাসনে দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন শোভনবাবু। তিনি অবিবাহিত। আত্মীয়স্বজন আছে কি না জানেন না প্রতিবেশীরা। আবাসন বা এলাকার বাসিন্দাদের সঙ্গে তাঁর খুব একটা যোগাযোগ ছিল না বলেই জানিয়েছেন বাসিন্দারা। এক্ষেত্রেও মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছিল।

[আরও পড়ুন: মহিলাদের চা চক্রে হিন্দি গান! প্রচারে অন্য মেজাজে দিলীপ ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম তারকেশ্বর চক্রবর্তী। বয়স ৭৮। তিনি একটি বীমা সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী ছিলেন।
  • বাড়িতে স্ত্রী ও মেয়ের সঙ্গেই থাকতেন তিনি। তবে জানা গিয়েছে, তাঁর স্ত্রী ও মেয়ে মানসিকভাবে অসুস্থ। কবে তারকেশ্বরবাবু মারা গিয়েছেন তা তাঁরা বলতে পারেননি।
  • অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
Advertisement