shono
Advertisement

‘রাস্তায় আলো জ্বলছে না’, রায়নায় অভিষেক ‘স্যর’কে নালিশ RSS কর্মীর! চাইলেন সমাধান

সমাধানের আশ্বাস দিয়ে অভিযোগকারীর নাম-ফোন নম্বর চেয়ে নিলেন অভিষেক।
Posted: 07:19 PM May 14, 2023Updated: 07:35 PM May 14, 2023

সংবাদ প্রতিদিন ব্যুরো: জনসংযোগ যাত্রায় বেরনো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) কাছে সমাধান চাইলেন আরএসএস (RSS) কর্মীরা। রবিবার রায়নায় গাড়ি করে যাওয়ার সময় তাঁর গাড়ি থামান আরএসএসের এক কর্মী। অভিষেককে ‘স্যর’ সম্বোধন করে তিনি সমস্যার কথা বলেন। জানান যে হরেকৃষ্ণ কোঙার সেতুতে গত ৫, ৬ বছর ধরে আলো জ্বলে না। তাতে সকলের খুব অসুবিধা হয়। ল্যাম্পপোস্ট থাকলেও আলো নেই। যদি আলোর ব্যবস্থা করে দেওয়া যায়, সেই মর্মে তিনি অভিষেকের কাছে কার্যত মিনতি জানান। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সব শুনে তাঁর যোগাযোগ নম্বর নিয়ে রাখেন। আশ্বাস দেন, তিনি অবশ্যই সমাধানের চেষ্টা করবেন। এই ঘটনার কথা টুইটে জানিয়ে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (AITC) দাবি, তারা এভাবেই রাজ্যজুড়ে মানুষকে পরিষেবা দিচ্ছে।  

Advertisement

 

রবিবার বিকেলে পূর্ব বর্ধমানের রায়নার (Raina)বিভিন্ন গ্রামে ঘুরে জনসংযোগ সারছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। শুনছিলেন গ্রামবাসীদের অভাব-অভিযোগের কথা। কেউ বার্ধক্যভাতা পাচ্ছেন না বলে অভিষেকের কাছে অভিযোগ জানাতে গিয়ে কেঁদে ফেললেন। কেউ বা জানালেন রাস্তা, পানীয় জলের সমস্যার কথা। সবই মন দিয়ে শোনেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সকলের সঙ্গে কথা বলে খুঁটিনাটি জেনে আশ্বাস দেন, সংশ্লিষ্ট দপ্তরে কথা বলে তিনি দ্রুত সমাধানের চেষ্টা করবেন।

[আরও পড়ুন: রাজস্থানের রয়্যাল ওপেনিং জুটিকে ধরাশায়ী করে বাজিমাত, জয়পুরে রাজকীয় জয় আরসিবি’র]

এরপর সেখান থেকে ফেরার সময় তাঁর গাড়ি হরেকৃষ্ণ কোঙার ব্রিজ পেরলে রাস্তায় দাঁড় করান এক আরএসএস  (RSS) কর্মী।  গাড়িতে বসে তাঁর সঙ্গে কথা বলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ওই ব্যক্তি তাঁকে জানান, ওই সেতুতে ল্যাম্পপোস্ট আছে। কিন্তু ৫, ৬ বছর ধরে আলো জ্বলে না। ফলে ব্রিজ পারাপারকারীদের সমস্যা হয়। এর সমাধান করার জন্য অভিষেক ‘স্যর’-এর কাছে হাতজোড় করে আবেদন করেন আরএসএস কর্মী। অভিষেক তাঁর নাম, ফোন নম্বর সব নিয়ে আশ্বাস দেন, দ্রুত সমাধান করে দেবেন। 

[আরও পড়ুন: কর্ণাটকে ভোট মিটতেই একলাফে অনেকটা বাড়ল বিদ্যুৎ শুল্ক! মাথায় হাত মধ্যবিত্তের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার