shono
Advertisement
Raniganj

পুরুলিয়া, রানাঘাটের পর এবার রানিগঞ্জ, ফের ডাকাতি নামী স্বর্ণবিপণিতে, চলল গুলি

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাতজন দুষ্কৃতী গুলি চালাতে চালাতে পালিয়ে গিয়েছে। তাদের হাতে ছিল একটি ব্যাগ। পুলিশের পালটা গুলিতে জখম হয়েছে দুষ্কৃতীদলের একজন।
Published By: Sucheta SenguptaPosted: 01:47 PM Jun 09, 2024Updated: 03:08 PM Jun 09, 2024

শেখর চন্দ্র, আসানসোল: পুরুলিয়া, রানাঘাটের পর এবার দিনেদুপুরে ডাকাতির চেষ্টা রানিগঞ্জের নামী স্বর্ণবিপণিতে। রবিবার দুপুরে রানিগঞ্জের (Raniganj) শো-রুমের সামনে এসে গুলি চালায় একদল দুষ্কৃতী। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছতেই রীতিমতো গুলিযুদ্ধ শুরু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাতজন দুষ্কৃতী ছিল, সকলেই গুলি (Shootout)চালাতে চালাতে পালিয়ে গিয়েছে। তাদের হাতে ছিল একটি ব্যাগ। কী কী খোয়া গিয়েছে, তা জানা যায়নি এখনও। তবে পুলিশের পালটা গুলিতে একজন আহত হয়েছেন। সে দুষ্কৃতী দলের বলেই জানা যাচ্ছে। এলাকায় পড়ে প্রচুর গুলির খোল।

Advertisement

রানিগঞ্জে সোনার দোকানে ডাকাতির চেষ্টা ঘিরে চাঞ্চল্য।

পুলিশ সূত্রে খবর, রবিবার দুপুরে রানিগঞ্জের নামী স্বর্ণবিপণিতে ডাকাতির চেষ্টা হয়। দুষ্কৃতীরা সদলবলে হামলা চালায়। দোকানের নিরাপত্তারক্ষী বাধা দিলে তাঁর আগ্নেয়াস্ত্র কেড়ে নেওয়া হয়।  তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পৌঁছয় আসানসোল কমিশনারেটের পুলিশের কাছে। ডিসি ধ্রুব দাস জানিয়েছেন, পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।  

[আরও পড়ুন: বিদায় নাড্ডার! বিজেপির নতুন সভাপতি হওয়ার দৌড়ে এগিয়ে কারা?]

দোকানের কর্মীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, দোকানে ঢুকেই দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র নিয়ে ভয় দেখায় নিরাপত্তারক্ষীদের। তাঁদের হাতে থাকা রাইফেল কেড়ে নিয়ে শুরু হয় লুটপাট। তার পর লুটের গয়না ব্যাগে ভরার সময়ে পুলিশ গিয়ে পৌঁছয়। পুলিশকে দেখে গুলি চালায় ডাকাতদলের সাতজন। দুপক্ষের গুলিযুদ্ধের মাঝে পড়ে আহত হয় ডাকাতদলের একজন। তা সত্ত্বেও তাকে নিয়ে বাইক চড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পুলিশ দোকানের সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে। তা দেখে অনেকেই বলছ, নিমেষের মধ্যে একেবারে সিনেমার মতো ঘটে গেল ভয়াবহ ঘটনা।

[আরও পড়ুন: ‘দিদিকে বলো’ ধাঁচে ‘সরাসরি সায়নী’, জিতেই এলাকাবাসীর জন্য হেল্পলাইন চালুর ভাবনা সাংসদের]

গত বছরও পুুরুলিয়া এবং রানাঘাটে এই নামী স্বর্ণবিপণিতে লুটপাট চলে। সেবারও বিশাল আর্থিক ক্ষতি হয়েছিল। এই ঘটনায় বিহার যোগ পাওয়া গিয়েছিল। গ্রেপ্তারও হয় দুষ্কৃতীরা। তবে রানিগঞ্জের ঘটনায় কারা জড়িত, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement