shono
Advertisement
Nadia

কাকভোরে কালীগঞ্জে বিস্ফোরণে উড়ল সোনার দোকান, ঝলসে গেলেন মালিক

ক্ষতিগ্রস্ত আশপাশের বেশ কয়েকটি দোকান।
Posted: 12:00 PM Apr 20, 2024Updated: 01:46 PM Apr 20, 2024

সঞ্জিত ঘোষ, নদিয়া: সবে ভোরের আলো ফুটছে। বেশিরভাগ বাড়ি ঘুমিয়ে তখন। হঠাৎ কান ফাটানো বিকট শব্দ। স্থানীয়রা ছুটে গিয়ে দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সোনার দোকানের মালিক। উড়ে গিয়েছে দোকানের শাটার। ক্ষতিগ্রস্ত আশপাশের বেশ কয়েকটি দোকান।

Advertisement

শনিবার ভোরে বিষ্ফোরণের শব্দে ঘুম ভাঙে নদিয়ার(Nadia) কালীগঞ্জ (Kaliganj) দেবগ্রাম বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দাদের। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কালীগঞ্জের দেবগ্রাম বাসস্ট্যান্ডের কাছে সোনার দোকান রয়েছে সহিদুল শেখের। সেখানে সাধারণত সোনা পালিশের কাজ হয়। সারাদিন কাজ সেরে দোকানেই ঘুমান তিনি। সহিদুলের দোকানের দিক থেকে একটা বিকট শব্দ শুনতে পান স্থানীয় বাসিন্দারা। কয়েকজন ছুটে গিয়ে দেখেন, গুরুতর আহত অবস্থায় পড়ে রয়েছেন সহিদুল।

[আরও পড়ুন: চুঁচুড়া স্টেশনে ডাউন ব্যান্ডেল-হাওড়া লোকালে ধোঁয়া, ব্যস্ত সময়ে ব্যাহত পরিষেবা]

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দেবগ্রাম ফাঁড়ির পুলিশ (Police)। সহিদুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠান তাঁরা। ঘটনায় ওই দোকান-সহ আশেপাশের আরও আটটি দোকান ও বেশ কয়েকটি বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। তবে কীভাবে বিষ্ফোরণ হয়েছে তা জানা যায়নি। পুলিশের প্রাথমিকভাবে অনুমান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরে এই ঘটনা ঘটেছে। স্থানীয় এক ব্যবসায়ী বলেন, "ভোর প্রায় সাড়ে চারটের সময় খুব জোরে একটা শব্দ শুনি। কিছুক্ষণ পরে একজন খবর দেয় সহিদুলের দোকানে বিষ্ফোরণ ঘটেছে। ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সিলিন্ডার ফেটেই এমনটা হয়েছে বলে মনে হচ্ছে।"

[আরও পড়ুন: গভীর রাতে হলদিয়ার দুর্গাচক মার্কেটে বিধ্বংসী আগুন, পুড়ে ছাই ১৫টি দোকান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement