shono
Advertisement

মুর্শিদাবাদের সাগরদিঘি ও ভরতপুরে বজ্রাঘাতে মৃত ৬

জখম হয়েছেন কয়েকজন। The post মুর্শিদাবাদের সাগরদিঘি ও ভরতপুরে বজ্রাঘাতে মৃত ৬ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:14 PM Jun 27, 2020Updated: 09:21 PM Jun 27, 2020

চন্দ্রজিৎ মজুমদার ও শাহজাদ হোসেন: মুর্শিদাবাদের সাগরদিঘি ও ভরতপুরে বজ্রাঘাত (lightning strike) -এর ফলে এক মহিলা-সহ মোট ৬ জনের মৃত্যু হল। শনিবার বিকেলে প্রথম ঘটনাটি ঘটে সাগরদিঘির বিশ্বনাথপুরে। আর সন্ধ্যায় দ্বিতীয় ঘটনাটি ঘটে ভরতপুরে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিশ্বনাথ বাসিন্দা রাজুবালা মণ্ডল নামের এক কৃষকের বেগুন ক্ষেতে কাজ করতে যান সাতজন শ্রমিক ৷ সেসময় হঠাৎ বৃষ্টি এলে বৃষ্টি থেকে বাঁচার জন্য মাঠেই একটি ডিপটিউবওয়েলের ঘরে আশ্রয় নেন জমির মালিক-সহ পাঁচজন। কিন্তু, সেখানেই সশব্দে বাজ পড়ে ৷ ফলে ঘটনাস্থলেই মারা যায় সমর মণ্ডল (৩০), ভারতী মণ্ডল (৪০) শিবরাম মাহাতো (৪৫) নামে তিন শ্রমিক। জখম হন জমির মালিক রাজুবালা মণ্ডল (৭০) এবং তেতত্রী মাহাতো। স্থানীয়রা তাঁদের সাগরদীঘি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করেন ৷ এই ঘটনাকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে  মুর্শিদাবাদ (Murshidabad) -এর বিশ্বনাথপুর গ্রামে।

[আরও পড়ুন: কমতে কমতে ফের লাফিয়ে বাড়ছে সংক্রমণ, রাজ্যে ২৪ ঘণ্টায় আক্রান্ত পাঁচশোরও বেশি]

অন্যদিকে ভরতপুরে চাষের কাজ করে বাড়ি ফেরার পথে বজ্রাঘাতে মৃত্যু হল তিনজন গ্রামবাসীর। শনিবার সন্ধ্যায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জোড়গাছি গ্রামের মাঠ ও তালগ্রাম গ্রামের মাঠে। ঘটনার পর বাড়ির লোকেরা খোঁজখবর শুরু করলে মাঠ থেকে তিনজনকে উদ্ধার করা হয়। পরে ভরতপুর ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁদের মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত তিনজনের নাম ইমতিয়াজ আলম (১৯), মতিচাঁদ আলি (৩৭)। এই দুজনের বাড়ি ভরতপুর থানার তালগ্রাম গ্রামে। অপর একজনের নাম সিফালি শেখ (৫৫)। বাড়ি ভরতপুর থানার জোড়গাছি গ্রামে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ আরও জানিয়েছে, শনিবার সন্ধ্যায় প্রচণ্ড বৃষ্টি শুরু হয়। সঙ্গে সঙ্গে বাজ পড়তে থাকে। ওই তিনজন মাঠের কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। বৃষ্টি শুরু হওয়ায় মাঠের একটি মিনিঘরে আশ্রয় নিয়েছিলেন। আচমকা বাজ পড়ে তিনজনেই মারা যান। পুলিশ মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

[আরও পড়ুন: কোভিড-মুক্তির প্রার্থনা, বিপত্তারিণীর সঙ্গে এবার পূজিত ‘করোনা দেবী’ও!]

The post মুর্শিদাবাদের সাগরদিঘি ও ভরতপুরে বজ্রাঘাতে মৃত ৬ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার