Advertisement

জল্পনাতেই সিলমোহর! বিজেপি ছাড়ার পরপরই তৃণমূলের মঞ্চে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

08:10 PM Nov 29, 2021 |

দেবব্রত মণ্ডল, বারুইপুর: কার্যত জল্পনার অবসান। তৃণমূলের অনুষ্ঠানে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বাসন্তীতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের একটি কর্মিসভায় দেখা গেল তাঁকে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের  (Mamata Banerjee) ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী। 

Advertisement

এক সময় তৃণমূল (TMC) ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে একুশের ভোটের (West Bengal Election) আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। বিজেপির এই প্রার্থী নির্বাচন নিয়ে অসন্তুষ্ট ছিলেন অনেকেই। যদিও তাতে গুরুত্ব দেয়নি দল। শ্রাবন্তীর প্রচারে এসেছিলেন খোদ অমিত শাহ। কিন্তু তাতেও লাভ হয়নি। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে।

[আরও পড়ুন: ‘বিএসএফ কি ২০২৪-এর জন্য তৈরি হচ্ছে?’, ফের বিস্ফোরক তৃণমূল বিধায়ক উদয়ন গুহ]

শেষমেশ নভেম্বরের শুরুতে টুইটে দলত্যাগের কথা জানান শ্রাবন্তী (Srabanti Chatterjee)। দলত্যাগের কারণ হিসেবে তিনি লিখেছিলেন, “যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাদের উদ্যোগ ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।” যা উসকে দিয়েছিল দলবদলের জল্পনা। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, সময়েই সবটা জানা যাবে। 

সোমবার সেই জল্পনাতেই সিলমোহর পড়ল। এদিন বাসন্তীতে তৃণমূলের তরফে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন শ্রাবন্তী। ছিলেন সায়ন্তিকা-সহ অন্যান্য তৃণমূল নেতা-নেত্রীরা। এদিন তাঁদের উপস্থিতিতেই নতুন করে তৃণমূল পরিবারের সদস্য হলেন শ্রাবন্ত্রী! তৃণমূলের অনুষ্ঠানের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন তিনি। জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি। তারপর রওনা হন কলকাতার উদ্দেশ্যে।   

[আরও পড়ুন: নবদ্বীপ-কৃষ্ণনগর রাজ্য সড়কে ফের দুর্ঘটনা, লরির ধাক্কায় প্রাণহানি সাইকেল আরোহীর]

Advertisement
Next