shono
Advertisement
Sukanta Majumder

নাড্ডাকে লোকসভা পর্যন্ত বাংলার বকেয়া আটকে রাখার আর্জি! ভাইরাল সুকান্তর মেসেজ

এই মেসেজ সম্পূর্ণ ভুয়ো বলেই দাবি বিজেপির।
Posted: 09:15 PM Apr 25, 2024Updated: 09:16 PM Apr 25, 2024

রাজা দাস, বালুরঘাট: একশো দিনের কাজ-সহ যাবতীয় বকেয়া বন্ধের আর্জি জানিয়ে জে পি নাড্ডাকে মেসেজ সুকান্ত মজুমদারের (Sukanta Majumder)। সোশাল মিডিয়ায় ভাইরাল সেটি। তা নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি। যদিও এই হোয়াটসঅ্যাপ মেসেজের সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন।

Advertisement

বিষয়টা ঠিক কী? সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি হোয়াটসঅ্যাপ (WhatsApp) মেসেজ ও চিঠি। ভাইরাল মেসেজটি বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে উদ্দেশ্য করে রাজ্য সভাপতি সুকান্তর পাঠানো বলে দাবি তৃণমূলের। সেখানে লেখা, বাংলার আবাস যোজনার টাকা, ১০০ দিনের কাজের টাকা-সহ যাবতীয় বকেয়া যেন আটকে রাখা হয় লোকসভা নির্বাচন পর্যন্ত। এই ভাইরাল মেসেজ ঘিরে স্বাভাবিকভাবেই তুমুল শোরগোল। এবিষয়ে দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেস কো-অর্ডিনেটর সুভাষ চাকি বলেন, "আমরা এই কথাটা বারবার বলে আসছি। সুকান্ত মজুমদারের চিঠি এবং হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমে আমাদের দাবি প্রতিষ্ঠিত হল। তৃণমূল কংগ্রেস দীর্ঘদিন ধরে বাংলার প্রাপ্য টাকা আটকে রাখার জন্য কেন্দ্র সরকারের বিরুদ্ধে বাংলাকে বঞ্চনার অভিযোগ করেছে। আমরা জানি রাজ্য স্তরের বিজেপি নেতারা কেন্দ্রীয় সরকারের কাছে বাংলার প্রাপ্য টাকা আটকে রাখার জন্য সুপারিশ করেছে। আমরা এই চিঠি এবং হোয়াটসঅ্যাপ মেসেজের তীব্র প্রতিবাদ করছি। বাংলাকে বঞ্চনার প্রতিবাদে বিপ্লব মিত্রকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন ভোটাররা।"

[আরও পড়ুন: ইডির জন্য ঘরছাড়া, সন্তানদের নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি! পাপারাজ্জি দেখেই ফেরালেন মুখ]

জেলা বিজেপি সভাপতি স্বরূপ চৌধুরী বলেন, এই হোয়াটসঅ্যাপ মেসেজ এবং চিঠিটি সম্পূর্ণ ভুয়ো। আমরা জেলা বিজেপির তরফ থেকে এর প্রতিবাদ জানাচ্ছি। আমরা কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছে লিখিত অভিযোগ জানাবো।

[আরও পড়ুন: আচমকাই অসুস্থ কাঞ্চনের স্ত্রী শ্রীময়ী, ভর্তি হাসপাতালে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement