shono
Advertisement
Sukanta Majumdar

গাড়ি ঘিরে 'জয় বাংলা' স্লোগান, মিনাখাঁ যাওয়ার পথে বাধার মুখে সুকান্ত

পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে মিনাখাঁর উদ্দেশে রওনা হন সুকান্ত। 
Published By: Sayani SenPosted: 04:34 PM Jun 06, 2024Updated: 06:38 PM Jun 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিনাখাঁ যাওয়ার পথে বাধা। তৃণমূলের মিছিলে ঘটকপুরে আটকাল সুকান্ত মজুমদারের কনভয়। অভিযোগ, বিজেপির জয়ী প্রার্থীকে লক্ষ্য করে শাসক শিবিরের নেতা-কর্মীরা 'জয় বাংলা' স্লোগান দেন। 'গো ব্যাক' স্লোগানও দেওয়া হয়। পরে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে মিনাখাঁর উদ্দেশে রওনা হন সুকান্ত। 

Advertisement

রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেই মিলেছে ভোট পরবর্তী অশান্তির খবর। ভোট পরবর্তী হিংসায় বাদ যায়নি উত্তর ২৪ পরগনার বসিরহাটের মিনাখাঁর বামুনপুকুর গ্রাম পঞ্চায়েতও। সে খবর পাওয়ার পর বৃহস্পতিবার বিজেপি রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার সেখানে যান। যাওয়ার পথে বাধার মুখে পড়েন তিনি। পরে যদিও পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে গ্রামে যান। আক্রান্ত এবং ক্ষতিগ্রস্ত কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করেন। ঘুরে দেখেন গোটা এলাকা। এর পর বসিরহাট এসপি অফিসে স্মারকলিপি জমা দিতে যান। সঙ্গে ছিলেন বসিরহাট সাংগঠনিক জেলার ইনচার্জ অর্চনা মজুমদার, কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়-সহ একাধিক নেতৃত্ব।

[আরও পড়ুন: এবার EMI-তে ঘুষ দিন! আজব কাণ্ডে চক্ষু চড়কগাছ দুর্নীতি দমন শাখার]

এদিকে, ভোট পরবর্তী হিংসায় বহু বিজেপি কর্মী-সমর্থক 'ঘরছাড়া' বলেই দাবি গেরুয়া শিবিরের। তাঁরা অনেকেই মাহেশ্বরী ভবনে আশ্রয় নিয়েছেন। মিনাখাঁ যাওয়ার আগে সেই ঘরছাড়া বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গেও বৃহস্পতিবার দেখা করেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। পালটা মারের হুঁশিয়ারিও দেন। তিনি বলেন, “রাজ্যে ভয়ংকর পরিস্থিতি। বিজেপি চুপ করে বসে থাকবে না। প্রত্যুত্তর দেবে। তখন আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হবে। তৃণমূল সংযত না হলে পালটা মারব। পালটা মার হবে।” এদিকে, রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে চিঠি পাঠিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।

[আরও পড়ুন: ‘অগ্নিবীর’ প্রকল্পের পুনর্বিবেচনা! নীতীশ কিংমেকার হতেই দাবি জেডিইউ নেতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মিনাখাঁ যাওয়ার পথে বাধা। তৃণমূলের মিছিলে ঘটকপুরে আটকাল সুকান্ত মজুমদারের কনভয়।
  • অভিযোগ, বিজেপির জয়ী প্রার্থীকে লক্ষ্য করে শাসক শিবিরের নেতা-কর্মীরা 'জয় বাংলা' স্লোগান দেন। 'গো ব্যাক' স্লোগানও দেওয়া হয়।
  • পরে পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপে মিনাখাঁর উদ্দেশে রওনা হন সুকান্ত। 
Advertisement