shono
Advertisement
Tanmoy Bhattacharya

মহিলা সাংবাদিকের 'শ্লীলতাহানি', তন্ময় ভট্টাচার্যকে বরানগর থানায় তলব

রবিবারও পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় বর্ষীয়ান নেতাকে। 
Published By: Sayani SenPosted: 02:06 PM Oct 28, 2024Updated: 04:47 PM Oct 28, 2024

অর্ণব দাস, বারাকপুর: মহিলা সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগ। সাসপেন্ডেড সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে (Tanmoy Bhattacharya) তলব করল বরানগর থানার পুলিশ। তদন্তে সহযোগিতা করবেন বলেই জানিয়েছেন তিনি। বলে রাখা ভালো, রবিবারও পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় বর্ষীয়ান নেতাকে। 

Advertisement

রবিবার দুপুরে এক তরুণী সাংবাদিক ফেসবুক লাইভ করেন। সেখানেই তিনি দাবি করেন, এদিন তাঁর তন্ময় ভট্টাচার্যের সাক্ষাৎকার নেওয়ার কথা ছিল। সেই মতো তিনি সিপিএম নেতার কাছে পৌঁছে যান। তাঁর অভিযোগ, ইন্টারভিউ নেওয়ার আগেই তন্ময়বাবু নাকি তাঁর কোলে বসে পড়েন। মহিলা স্পষ্টভাবে জানান, তিনি এসব পছন্দ করেন না। ওই সাংবাদিকের অভিযোগ, বরাবরই নিজের মাত্রার বাইরে গিয়ে ইয়ার্কি-ঠাট্টা করেন তন্ময় ভট্টাচার্য। পছন্দ না হলেও বিষয়টাকে নিজের মতো করে এড়িয়ে যেতেন তিনি। তবে এদিন বিষয়টা মাত্রা ছাড়ানোয় ফেসবুক লাইভ করেন নিগৃহীতা।

তন্ময়বাবু তরুণীকে চেনেন বলেই দাবি করেন। তবে যৌন নিগ্রহের কথা অস্বীকার করেন তিনি। বলেন, “আমি ওকে চিনি। একাধিকবার সাক্ষাৎকার নিয়েছে। বরাবরই ঠাট্টা করি। দেখলাম লাইভে এরকম অভিযোগ করছে। সাক্ষাৎকারের কথা প্রসঙ্গ আমি ওর বাঁদিকের পায়ের উপর আঙুল রেখে বলেছি, এখানে? তাতে ও পোটেনশিয়াল রেপিস্ট বলে মন্তব্য করল। এত মানুষের সঙ্গে মিশি, এতজনের সঙ্গে ইয়ার্কি-ফাজলামি করি। কেউ কোনওদিন কিছু বলেনি। ওই মেয়েটিকে আমি মা বলে ডাকি। এমন কথা হতে পারে ভাবিনি।” এর পর সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম তাঁকে সাসপেন্ডের সিদ্ধান্তের কথা জানান। তবে কতদিনের জন্য সাসপেনশনের সিদ্ধান্ত, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানানো হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মহিলা সাংবাদিকের শ্লীলতাহানির অভিযোগ। সাসপেন্ডেড সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে তলব করল বরানগর থানার পুলিশ।
  • তদন্তে সহযোগিতা করবেন বলেই জানিয়েছেন তিনি।
  • বলে রাখা ভালো, রবিবারও পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয় বর্ষীয়ান নেতাকে। 
Advertisement