shono
Advertisement

মুসলিম বিদ্বেষ নয়, সংখ্যালঘুদের রামরাজ্যের মানে বোঝালেন শুভেন্দু

প্রত্যেককে ভাত-ছাদ ও জীবিকার আশ্বাস দিলেন বিরোধী দলনেতা।
Posted: 06:17 PM Dec 30, 2023Updated: 06:27 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম জন্মভূমি অযোধ্যায় দাঁড়িয়ে রামরাজ্যের কথা শুনিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর সেখান থেকে কয়েক হাজার কিলোমিটার দূরে বসিরহাটে মুসলিমদের রাম রাজত্বের প্রকৃত অর্থ বোঝালেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রত্যেককে ভাত-ছাদ ও জীবিকার আশ্বাস দিলেন তিনি।

Advertisement

বসিরহাটের সভা থেকে সংখ্য়ালঘুদের উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী বলেন, “আমাদের ভগবান রামচন্দ্র। রাম রাজ্যের অর্থ জানেন তো?” এর পরই রামরাজ্যের ব্যাখ্যা দেন তিনি। বলেন, “রাম রাজত্বের মানে হল প্রতি হাতে কাজ। পেটে ভাত ও মাথার উপর ছাদ। আমরা মুসলিমদের ওই রামরাজ্য দিতে চাই। এটাই হল সবকা সাথ সবকা বিকাশ। এটাই মোদিজির মন্ত্র।” যদিও তাঁর এই মন্তব্যের সমালোচনা করেছে রাজ্য়ের শাসকদল।

[আরও পড়ুন: সুকন্যা সমৃদ্ধি যোজনায় সুদের হার বাড়াল কেন্দ্র, বাদ পিপিএফ]

এদিনের সভায় বসিরহাটের বেশ কিছু সংখ্যালঘু উপস্থিত ছিল বলে দাবি বিজেপির। তাঁদের উদ্দেশে শুভেন্দু বলেন, আমার খুব ভাল লাগছে। অনেক চাচা, মুরুব্বি, মুসলিমরা এসেছেন। আমরা জয় শ্রীরাম বলব। আপনারা ভারত মাতা কি জয় বলবেন। নো প্রবলেম।” তিনি আরও বলেন, মুসলিমদের সঙ্গে বিজেপির কোনও সমস্যা নেই। প্রধানমন্ত্রী এতোদিন যা যা স্কিম এনেছে তাতে জাতপাতের কোনও ভেদাভেদ নেই। সাফ জানিয়েছেন, সিএএ মানে কাউকে দেশ থেকে তাড়িয়ে দেওয়া নয়। সংখ্যালঘুদের মন জয়ের চেষ্টার পাশাপাশি দলীয় কর্মীদেরও বার্তা দেন বিজেপি বিধায়ক। বুথ ভিত্তিক ফলাফল ফাইল করে তাঁর হাতে তুলে দেওয়ারও নির্দেশ দিয়েছেন শুভেন্দু অধিকারী।

 

[আরও পড়ুন: বর্ষশেষে দার্জিলিংয়ে তুষারপাত! কলকাতায় কবে নামবে পারদ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার