shono
Advertisement
Suvendu Adhikari

পুলিশি অনুমতি না মেলায় রামপুরহাটে সভা বাতিল, হাই কোর্টে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর

রামপুরহাট মহকুমা শাসকের অফিসের সামনে মঙ্গলবার থেকে চারদফা দাবি নিয়ে ধরনা কর্মসূচি নিয়েছে জেলা বিজেপি।
Published By: Subhankar PatraPosted: 02:09 PM Jul 25, 2024Updated: 04:11 PM Jul 25, 2024

নন্দন দত্ত, বীরভূম: পুলিশের অনুমতি মেলেনি! রামপুরহাটে বন্ধ শুভেন্দু অধিকারীর সভা। গণতন্ত্র বাঁচাও-সহ একাধিক ইস্যুতে জেলা বিজেপির ধরনা সভায় যাচ্ছেন না বিরোধী দলনেতা। এক্স হ্যান্ডেলে পোস্ট করে নিজেই একথা জানিয়েছেন তিনি।

Advertisement

রামপুরহাট মহকুমা শাসকের অফিসের সামনে মঙ্গলবার থেকে চারদফা দাবি নিয়ে ধরনা কর্মসূচি নিয়েছে জেলা বিজেপি। বৃহস্পতিবার তাঁদের ধরনা তিনদিনে পড়েছে। এদিন সেখানেই যাওয়ার কথা ছিল বিরোধী দলনেতার। তবে সেখানে তিনি যাচ্ছেন না জানিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, "আজ রামপুরহাট মহকুমা শাসকের দপ্তরের সামনে একটি ধরনা কর্মসূচি ছিল। অনুমতির জন্য তিনদিন আগে স্থানীয় পুলিশের কাছে আবেদন জানানো হয়। শেষে কোনও বৈধ কারণ ছাড়াই ধরনার অনুমতি দেয়নি পুলিশ। আইনি সচেতন ব্যক্তি হিসাবে আমি সেখানে যাচ্ছি না।" এর পাশাপাশি পুলিশের এই সিদ্ধান্ত নিয়ে তিনি হাই কোর্টের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: রাতভর নিখোঁজ থাকার পর কিশোরের দেহ উদ্ধার পদ্মায়, চাঞ্চল্য মুর্শিদাবাদে]

কিছুদিন আগে রামপুরহাট(Rampurhat) মহকুমার অধীনে থাকা খরিডাঙা গ্রামের পানীয় জলের দাবিতে ডেপুটেশন দিতে যান বিজেপি নেতৃত্ব। সেখানে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। পুলিশের উর্দি খুলে নেওয়ার হুমকি আসে বলে অভিযোগ। সেই ঘটনায় বীরভূম সাংগঠনিক জেলার সভাপতি ধ্রুব সাহার-সহ বেশ কয়েকজন বিজেপি নেতার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় অভিযোগ দায়ের করা হয়। সেই ঘটনার প্রতিবাদ-সহ গণতন্ত্র বাঁচাও কর্মসূচি ও তৃণমূলের বিরুদ্ধে কর্মী সমর্থকদের বিরুদ্ধে নির্বাচনী পরবর্তী হিংসার অভিযোগ তুলে ধরনায় বসে পদ্ম শিবির। সেই ধরনায় যোগ দেওয়ার কথা ছিল নন্দীগ্রামের বিধায়কের।

শুভেন্দুর (Suvendu Adhikari) ধরনায় যোগ না দেওয়া নিয়ে বিজেপির এক নেতা বলেন, " এটা পুলিশের একটা চক্রান্ত। আমরা ধরনার অনুমতি চেয়েছিলাম দেওয়া হয়নি। আমাদের নেতাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। পরে আমরা অনুমতি নিয়ে আবার সভা করব। আমাদের আটকানো যাবে না। ধরনা মঞ্চ চলবে।"

[আরও পড়ুন: ছাত্রীকে ছুরির কোপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রক্তারক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পুলিশের অনুমতি মেলেনি রামপুরহাটে বন্ধ শুভেন্দু অধিকারীর সভা।
  • গণতন্ত্র বাঁচাও-সহ একাধিক ইস্যুতে জেলা বিজেপির ধরনা ও সভায় যাচ্ছেন না বিরোধী দলনেতা।
  • এক্স হ্যান্ডেলে পোস্ট করে নিজেই একথা জানিয়েছেন তিনি।
Advertisement