shono
Advertisement
TMC

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পানিহাটি! যুব সভাপতির অফিস ভাঙচুর

তীব্র উত্তেজনা ছড়িয়েছে পানিহাটি এলাকায়।
Published By: Paramita PaulPosted: 04:01 PM Jul 22, 2024Updated: 04:43 PM Jul 22, 2024

অর্ণব দাস, বারাকপুর: তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পানিহাটি! অভিযোগ, রবিবার রাতে এক তৃণমূল কর্মীকে মারধর করে দলেরই অন্য গোষ্ঠী। পালটা সোমবার সকালে এলাকার যুব তৃণমূল সভাপতির অফিস ভাঙচুর করার অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে পানিহাটি এলাকায়।

Advertisement

ঘটনাটি ঘটেছে পানিহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড রেল পার্ক এলাকায়। অভিযোগ, গতকাল রাতে তৃণমূল কর্মী রানা বিশ্বাসকে মারধর করে আরেক তৃণমূল কর্মী পরিতোষ দাস গোষ্ঠীর লোকজন। তিনি আবার এলাকার যুব তৃণমূল সভাপতি ঘনিষ্ঠ বলে খবর। দোষীদের গ্রেপ্তারের দাবিতে খড়দহ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী- সমর্থকরা। এই ঘটনার প্রেক্ষিতে এদিন সকালে চরম আকার নেয় তৃণমূলের 'গোষ্ঠীদ্বন্দ্ব'!

[আরও পড়ুন: RSS-এ এবার শামিল সরকারি কর্মীরাও, ‘আধিকারিকরা কি শুধু অন্তর্বাস পরবেন’, তোপ কংগ্রেসের

আক্রান্ত তৃণমূল কর্মী-সমর্থকরা সোমবার সকালে অভিযুক্ত যুব তৃণমূল নেতা বুবাই মল্লিকের অফিসে ভাঙচুর চালায়। অফিসে থাকা চেয়ার, টেবিল বাইরে ছুড়ে ফেলে ভাঙচুর করা হয়। এই ঘটনায় যুব তৃণমূল নেতার অভিযোগ, "দলের একাংশ আমাকে কাজ করতে দিচ্ছে না। নির্বাচনেও কাজ করতে দেয়নি। আমার অফিস খুলতেও বাধা দিচ্ছে।" পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে খড়দহ থানার পুলিশ। পালটা এলাকার তৃণমূল নেতা প্রবীর ভট্টাচার্যের দাবি, "দল করলেই অনৈতিক কাজ করা যায় না। এলাকার মানুষের মধ্যে চরম ক্ষোভ ছিল। তার পরই এই ঘটনা ঘটে।"

[আরও পড়ুন: হরপ্পা সভ্যতার নাম বদলে সিন্ধু-সরস্বতী! ফের বিতর্কে NCERT]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পানিহাটি!
  • অভিযোগ, রবিবার রাতে এক তৃণমূল কর্মীকে মারধর করে দলেরই অন্য গোষ্ঠী।
  • পালটা সোমবার সকালে এলাকার যুব তৃণমূল সভাপতির অফিস ভাঙচুর করার অভিযোগ উঠল।
Advertisement