shono
Advertisement
Jaynagar

গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বোমা, ফিল্মি কায়দায় জয়নগরে তৃণমূল নেতাকে খুনের চেষ্টা!

বিজেপির বিরুদ্ধে অভিযোগ শাসক শিবিরের।
Published By: Sayani SenPosted: 10:35 AM May 29, 2024Updated: 10:35 AM May 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি। লক্ষ্যভ্রষ্ট হওয়ার পরেও রক্ষা নেই। তাঁকে লক্ষ্য করে ছোঁড়া হয় বোমাও। জখম অবস্থায় হাসপাতালে ভর্তি শাসক শিবিরের নেতা। মঙ্গলবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে ভোটের আগে থমথমে জয়নগর।

Advertisement

জখম তপন মণ্ডল, জয়নগরের গড়দেওয়ানি পঞ্চায়েতের তৃণমূল সদস্য। তিনি মঙ্গলবার রাতে ভোটার স্লিপ গুছিয়ে রাখছিলেন। অভিযোগ, সেই সময় বাইকে চড়ে একদল দুষ্কৃতী ঘটনাস্থলে পৌঁছয়। তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়। যদিও গুলি লাগেনি। পাশেই এক দোকানে লুকিয়ে পড়ার চেষ্টা করেন। তবে তাতেও শেষরক্ষা হয়নি। অভিযোগ, লুকোতে গেলে তাঁকে লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমা ছোড়ে। পরিস্থিতি বেগতিক বুঝে এর পরই এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: বেহালার উন্নয়নে বিশেষ অবদান, ভোট প্রচারে নাম না করে শোভনকে ‘ধন্যবাদ’ মমতার]

এদিকে, বোমার স্প্লিন্টারে গুরুতর জখম হন তৃণমূল পঞ্চায়েত সদস্য। যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি জয়নগর নিমপীঠ রামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন তৃণমূল নেতা। আগামী ১ জুন, জয়নগর লোকসভা কেন্দ্রে ভোটাভুটি। তার ঠিক আগে এই ঘটনায় স্বাভাবিকভাবেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। শুরু হয়েছে রাজনৈতিক আকচাআকচি। তৃণমূলের দাবি, এই ঘটনার নেপথ্যে রয়েছে বিজেপি। যদিও পদ্ম শিবিরের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা হামলা চালাল, দুষ্কৃতীদের ইন্ধনই বা জোগাল কে, তা খতিয়ে দেখছে পুলিশ। যদিও এখনও কেউই আটক কিংবা গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: ‘মন নিয়ে খেলে মন ভেঙেছে’, সুইসাইড নোটে আক্ষেপ যুবতীর, গ্রেপ্তার বিবাহিত প্রেমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বোমা।
  • ফিল্মি কায়দায় জয়নগরে তৃণমূল নেতাকে খুনের চেষ্টা!
  • বিজেপির বিরুদ্ধে অভিযোগ শাসক শিবিরের।
Advertisement