shono
Advertisement
Lovely Maitra

সায়ন-সুজনের নাম করে 'বদলা'র হুমকি, লাভলি মৈত্রকে সতর্ক করল দল

তৃণমূল বিধায়কের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়।
Published By: Sucheta SenguptaPosted: 10:27 AM Sep 03, 2024Updated: 12:59 PM Sep 03, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: আর জি কর কাণ্ডের সুবিচারের দাবিতে অবস্থান বিক্ষোভের মঞ্চ থেকে 'বদলা'র হুমকি শোনা গিয়েছিল 'জলনুপূর' খ্যাত অভিনেত্রী-বিধায়ক লাভলি মৈত্রর গলায়। সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়, সুজন চক্রবর্তীদের নাম উল্লেখ করে শুনিয়েছিলেন, এবার বদলা হবে। সেই হুমকির জেরে এবার সোনারপুর দক্ষিণের তৃণমূল বিধায়ককে আইনি জটে পড়তে হল। লাভলি মৈত্রের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করলেন স্থানীয় সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়। ভরা সভায় তাঁর নাম তুলে হুমকির অভিযোগ জানিয়েছেন সায়ন।

Advertisement

রবিবার সোনারপুর (Sonarpur) মোড়ে আর জি কর ইস্যুতে অবস্থান বিক্ষোভ চলছিল তৃণমূল। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, ''সিপিএম নেতারা - সুজনদা, সায়ন ঘুরে বেড়াচ্ছেন কীভাবে? কারণ, বদলা হয়নি। বদল হয়েছিল। ২০১১-এ আমরা বলেছিলাম, বদল চাই। আর ২০২৪ সালে বলছি, বদলা চাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে কেউ আঙুল তুললে, সেই আঙুল কীভাবে নামাতে হয়, আমরা জানি।'' এই মন্তব্যকে 'বালখিল্য' বলে কার্যত উড়িয়ে দিয়েছিলেন বর্ষীয়ান সিপিএম (CPM) নেতা সুজন চক্রবর্তী। তরুণ নেতা সায়ন অবশ্য কড়া প্রতিক্রিয়া দিয়েই জানিয়েছিলেন, সবার মুখ বন্ধ করা একা বিধায়কের পক্ষে সম্ভব নয়।

[আরও পড়ুন: ‘আমার পিছনে লোক ঘুরছে’, ভিডিও কলে খুনের আশঙ্কার পরই ট্রেনে মৃত্যু বাংলার পরিযায়ী শ্রমিকের!]

কিন্তু সায়ন শুধু পালটা প্রতিক্রিয়া দিয়েই থেমে থাকেননি। সোমবার রাতেই তিনি গিয়ে সোনারপুর থানায় লাভলি মৈত্রর (Lovely Maitra) বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। যদিও এ বিষয়ে এখনও সোনারপুর দক্ষিণের তারকা বিধায়কের কোনও প্রতিক্রিয়া মেলেনি। সূত্রের খবর, লাভলিকে এ ধরনের বিতর্কিত মন্তব্য থেকে বিরত থাকতে সতর্ক করেছে তৃণমূল (TMC) শীর্ষ নেতৃত্ব।

[আরও পড়ুন: নির্ঘুম রাত কাটিয়েও তরতাজা প্রতিবাদী সত্ত্বা! লালবাজারের সামনে অবস্থানে অনড় জুনিয়র ডাক্তাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লাভলি মৈত্রের মুখে 'বদলা'র হুমকি! সতর্ক করল তৃণমূল।
  • তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ সিপিএম নেতা সায়ন বন্দ্যোপাধ্যায়ের।
Advertisement