shono
Advertisement

Madan Mitra: ‘অফলাইন হওয়ার সময় এসেছে’, এবার শুভেন্দুকে পালটা ডেডলাইন বেঁধে দিলেন মদন

ডাহা ফেল শুভেন্দুর 'ডিসেম্বর ডেডলাইন'!
Posted: 09:53 AM Dec 22, 2022Updated: 05:05 PM Dec 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুভেন্দু অধিকারীর ‘ডিসেম্বর তত্ত্ব’ ডাহা ফেল! পরপর তিনটি তারিখে হয়নি কোনও ধামাকা। বুধবার ডেডলাইনের শেষ দিনে কার্যত ঢোক গিলেছেন রাজ্যের বিরোধী দলনেতা। নিজের সুরবদল করেছেন তিনি। তা নিয়ে তৃণমূলের কটাক্ষের মুখে নন্দীগ্রামে বিজেপি বিধায়ক। তবে এবার শুভেন্দুকে নিয়েই ডেডলাইন ঘোষণা করলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। আগামী জানুয়ারিতে শুভেন্দু অধিকারী বদল হয়ে যাচ্ছেন বলেই দাবি তাঁর।

Advertisement

মদন মিত্র (Madan Mitra) বলেন, “শুভেন্দু যেই ডেডলাইন দিল, সঙ্গে সঙ্গে কেরলে আমেরিকার নৌবহর, কাতার আমেরিকার নৌবহর, বিভিন্ন দেশের নৌবহর, পুতিন, জেলেনস্কিও থমকে গিয়েছিলেন। শুভেন্দুর ডেডলাইন বলে কথা যে। শুভেন্দু বুঝতে পারেনি, কখন ডেটলাইন বলতে গিয়ে নিজের ডেডলাইন ঘোষণা করে দিয়েছেন। ওর অফলাইন হয়ে যাওয়ার সময় এসেছে। বোধহয় শুভেন্দু জানুয়ারিতেই বদল হয়ে যাচ্ছেন।”

[আরও পড়ুন: চাকরিপ্রার্থীদের জন্য সুখবর, আগামী মঙ্গলবার প্রাথমিক শিক্ষক পদে নিয়োগের ইন্টারভিউ]

উল্লেখ্য, গত কয়েক মাসে বারবার বঙ্গ-বিজেপি নেতাদের মুখে ‘ডিসেম্বর ডেডলাইন’ শোনা গিয়েছে। রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ১২, ১৪ ও ২১ তারিখের কথা উল্লেখ করেছিলেন। তারপর থেকে একে একে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারে গলায় শোনা গিয়েছে একই হুংকার। মহারাষ্ট্র, মধ্যপ্রদেশের উদাহরণ টেনে রাজ্যের শাসকদলকে হুঁশিয়ারি দিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। কিন্তু গত তিনদিনই বড় ধরনের কিছু ঘটেনি। শুভেন্দুর ডেডলাইন ডাহা ফেল!

বুধবার কাঁথি স্টেশন লাগোয়া মাঠে জনসভার মঞ্চে দাঁড়িয়ে ডেডলাইনে ইতি টানলেন খোদ শুভেন্দু অধিকারী। মঞ্চ থেকে হুঁশিয়ারির সুরে শুভেন্দু বলেন, “বিধায়ক বদলে নয়, ভোটে জিতে বিজেপি ক্ষমতায় আসবে। সরকার গড়বে।” তবে ভাঙলেও মচকালেন না শুভেন্দু। ‘বড় চোর’ ধরার বিষয়ে অনড় শুভেন্দু। তিনি এদিন কর্মীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেন, “পঞ্চায়েতে আপনারা ভোট করাতে পারবেন তো? ছোট ছোট চোর ধরতে পারবেন তো? বড় চোর ধরার দায়িত্ব আমার। তারিখ, মাস বদল হবে, কিন্তু সালটা বদল হবে না।’’ তাহলে কি এই ডিসেম্বরেই ধরা পড়ার কথা বলছেন? স্পষ্ট করেননি শুভেন্দু৷
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: টোটো চালকের ছদ্মবেশে তথ্যপাচার, শিলিগুড়ি থেকে গ্রেপ্তার পাক গুপ্তচর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার