shono
Advertisement
Baharampur

বাড়িতে হামলার পরেও আটক আক্রান্ত তৃণমূল সমর্থকের ছেলে! বহরমপুরে চাঞ্চল্য

পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন তৃণমূল সমর্থক এক মহিলা।
Published By: Sayani SenPosted: 06:24 PM Jun 16, 2024Updated: 06:24 PM Jun 16, 2024

কল্যাণ চন্দ্র, বহরমপুর: তৃণমূল সমর্থকের বাড়িতে হামলা ও বোমাবাজির অভিযোগ। চলে বাইক ভাঙচুরও। বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে উঠেছে এই অভিযোগ। আর এই বোমাবাজিকে কেন্দ্র করে এখনও থমথমে মুর্শিদাবাদের বহরমপুর থানার গোয়ালজন পোস্ট অফিস মোড় এলাকা। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন তৃণমূল সমর্থক এক মহিলা। আক্রান্ত হওয়ার সত্ত্বেও তাঁর ছেলেকেই পুলিশ করেছে বলেই অভিযোগ তাঁর।

Advertisement

ওই এলাকারই বাসিন্দা কণিকা মুখোপাধ্যায় এবং তাঁর ছেলে ঋত্বিক মুখোপাধ্যায়। অভিযোগ, শনিবার রাতে তাঁদের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। একটি বাইকেও ব্যাপক ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। বাড়ির জানালার কাচও ভেঙে দেওয়া হয়। সিসি ক্যামেরায় মিলেছে তার প্রমাণ। কণিকা মুখোপাধ্যায়ের অভিযোগ, ভোটের আগেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁদের বাড়িতে হুমকি দিয়েছিল। ভোটে হেরে যাওয়ার বাড়িতে চড়াও হয় বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। আক্রোশে গেরুয়া শিবিরের লোকজনই বোমাবাজি করে বলেই অভিযোগ। খবর পেয়ে রাতেই এলাকায় পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। রাতভর তল্লাশি চালিয়ে তিনজনকে আটক করে পুলিশ। কণিকা মুখোপাধ্যায়ের দাবি, আক্রান্ত হওয়ার পরেও তাঁর ছেলে ঋত্বিককে তুলে নিয়ে গিয়েছে পুলিশ। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

[আরও পড়ুন: জাতীয় পুরস্কার নিতে যাওয়ার টাকা ছিল না! কোন নায়িকার স্পটবয় হয়ে দিল্লি যান মিঠুন?]

যদিও রিফিউজি ঘাটের বাসিন্দা বিজেপি কর্মী-সমর্থকদের অভিযোগ, প্রথমে ঋত্বিক-সহ তাঁর দলবলের লোকজন ওই পাড়ায় যান। এক যুবককে গালিগালাজ করে বলেও অভিযোগ। তা নিয়ে অশান্তি শুরু হয়। দুপক্ষের হাতাহাতিও শুরু হয়ে যায়। রাতের অন্ধকারে বোমা, গুলিও চলে। বিজেপির উপর তৃণমূলের লোকজন চড়াও হয় বলেই অভিযোগ গেরুয়া শিবিরের। স্থানীয়দের অনুমান, সোশাল মিডিয়ার একটি পোস্ট এবং তাস খেলার আসরে অশান্তির জেরে গণ্ডগোল।

[আরও পড়ুন: স্ত্রীকে ফেরাতে তারাপীঠে তন্ত্রসাধনা! সিভিক ভলান্টিয়ারের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাড়িতে হামলার পরেও আটক আক্রান্ত তৃণমূল সমর্থকের ছেলে!
  • মুর্শিদাবাদের বহরমপুর থানার গোয়ালজন পোস্ট অফিস মোড় এলাকা।
  • পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগও তুলেছেন তৃণমূল সমর্থক এক মহিলা।
Advertisement