shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে ‘অপমান’করেও ভোটে হার বিরোধীদের, হুগলিতে তৃণমূলের দখলে সমবায়

২০০৩ সালের পর এই প্রথম ছিনামোড় সমবায় সমিতি হাতছাড়া সিপিএমের।
Posted: 07:18 PM Feb 19, 2023Updated: 07:22 PM Feb 19, 2023

দিব্যেন্দু মজুমদার, হুগলি: সোশ্যাল মিডিয়ায় (Social Media)মুখ্যমন্ত্রীকে নিয়ে লাগাতার কুরুচিকর প্রচার করেও লাভ হল না। সিঙ্গুরের ছিনামোড় সমবায় সমিতির নির্বাচনে জিততে পারল না বিরোধীরা। তাদের অনায়াসে হারিয়ে সমবায়ে সমিতিতে ফুটল ঘাসফুল। আর মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্যের প্রতিবাদে সিঙ্গুর (Singur)থানায় অভিযোগ দায়ের করলেন মন্ত্রী বেচারাম মান্না। অবিলম্বে অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে গ্রেপ্তারের আবেদন জানান মন্ত্রী।

Advertisement

বেচারাম মান্নার (Becharam Manna)অভিযোগ, “ছিনামোড় সমবায় সমিতি দখলের জন্য সিপিএমের এক ক্যাডারকে নকল চাষি সাজিয়ে সিপিএম ও বিজেপি ফেক অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে ওই ব্যক্তিকে দিয়ে কুরুচিকর মন্তব্য করিয়েছিল। ওই ব্যক্তিকে চিহ্নিত করা যায়নি এখনও। অবিলম্বে ওই ব্যক্তিকে চিহ্নিত করে তাকে গ্রেপ্তার করা হোক।”

[আরও পড়ুন: বিশ্রী পারফরম্যান্সের পরও বাকি ২ টেস্টে ভারতীয় দলে রাহুল, ঘোষিত ওয়ানডে স্কোয়াডও]

তবে এত সবের পরেও রবিবার ছিনামোড় সমবায় সমিতির নির্বাচনে বিপুল সংখ্যক আসন জিতে সমবায় সমিতির দখল নিল তৃণমূল (TMC)। ৫৭ টি আসনের মধ্যে ৫৩ টিতেই জয় পেয়েছে শাসকদল। বাকি চারটি আসনে জয়ী হয়েছে সিপিএম (CPM)। প্রসঙ্গত ২০০৩ সাল থেকে এই সমবায় সমিতি সিপিএমের দখলে ছিল। এবারের নির্বাচনে সিপিএম বিজেপি দুই রাজনৈতিক দলই নির্বাচনে প্রার্থী দিলেও তারা মানুষের আস্থা অর্জনে ব্যর্থ হয়। সিপিএম, বিজেপির অভিযোগ, তাঁদের ভোট দিতে দেওয়া হয় নি। মারধর করে বের করে দেওয়া হয়েছে প্রার্থী ও এজেন্টদের।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় ফের গ্রেপ্তার ২ এজেন্ট, এবার সিবিআইয়ের জালে তাপস ও নীলাদ্রি]

মন্ত্রী বেচারাম মান্না সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর পালটা দাবি, ফেক অ্যাকাউন্ট খুলে মুখ্যমন্ত্রীর উদ্দেশে গালিগালাজ করেও মানুষকে ভুল বার্তা দিয়ে সমবায় সমিতি দখলের চক্রান্ত করেছিল সিপিএম ও বিজেপি। কিন্তু মানুষ তাঁদের প্রত্যাখ্যান করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার