shono
Advertisement
Fishermen Missing

মাঝ সমুদ্রে টর্নেডোর কবলে পড়ে ট্রলার ডুবি, নিখোঁজ ৯ মৎস্যজীবী

৮ মৎস্যজীবীকে উদ্ধার করা হয়েছে। পাঁচটি ট্রলার ডুবন্ত ট্রলারটিকে টেনে আনার চেষ্টা চালাচ্ছে।
Published By: Subhankar PatraPosted: 01:07 PM Sep 21, 2024Updated: 01:19 PM Sep 21, 2024

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফের গভীর সমুদ্রে ট্রলার ডুবি। শুক্রবার গভীর রাতে বাঘের চর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে ডুবে যায় ট্রলারটি। ঘটনায় ৯ জন মৎস্যজীবী নিখোঁজ। ৮ মৎস্যজীবীকে উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত ট্রলারটির নাম এফবি বাবা গোবিন্দ। জানা গিয়েছে, হঠাৎ সৃষ্টি হওয়া টর্নেডোর কবলে পড়ে ডুবে যায় ট্রলারটি।

Advertisement

কাকদ্বীপ ফিশারমেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনস সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে জলের ঘূর্ণিপাকে পড়ে ট্রলারটি উলটে যায়। আশেপাশের ট্রলারগুলির মৎস্যজীবীরা এই ঘটনা দেখতে পান। তাঁরা এসে ৮ জনকে উদ্ধার করেন। তবে এখনও ৯ মৎস্যজীবী নিখোঁজ রয়েছেন বলে জানা গিয়েছে। মৎস্যজীবীদের অনুমান, বাকিরা ওই ট্রলারের কেবিন রুমের মধ্যে আটকে পড়েছেন।

ট্রলারটিকে সোজা করা হয়েছে। পাঁচটি ট্রলার ডুবন্ত ট্রলারটিকে টেনে আনার চেষ্টা চালাচ্ছে। ট্রলারটিকে উপকূলে এনে ভিতরের জল খালি করে কেবিনের মধ্যে মৎস্যজীবীদের সন্ধানে চলবে তল্লাশি। এখন চারিদিকে জাল থাকার কারণে ট্রলারের ভেতরে তল্লাশি করা যাচ্ছে না। বর্তমান ট্রলারটিকে উপকূলের দিকে টেনে আনা হচ্ছে। দুর্ঘটনার খবর আসতেই নিখোঁজ মৎস্যজীবীদের পরিবারে দুশ্চিতার মেঘ ঘনিয়েছেে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের গভীর সমুদ্রে ট্রলার ডুবি।
  • শুক্রবার গভীর রাতে বাঘের চর থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরে ডুবে যায় ট্রলারটি।
  • ৯ জন মৎস্যজীবী নিখোঁজ রয়েছেন।
Advertisement