shono
Advertisement

দিনহাটায় তৃণমূল কর্মীকে হাঁসুয়ার 'কোপ', তুফানগঞ্জে 'আক্রান্ত' বিজেপি, ভোটের আগেই তপ্ত কোচবিহার

Published By: Sayani SenPosted: 08:43 PM Apr 18, 2024Updated: 10:33 PM Apr 18, 2024

বিক্রম রায়, কোচবিহার: ভোটের আগের রাতে দফায় দফায় উত্তপ্ত কোচবিহারের বিভিন্ন প্রান্ত। দিনহাটার গোসানিমারির নলধন্দ্রায় তৃণমূলের দুই কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ। আবার তুফানগঞ্জে মারধরে জখম বিজেপি কর্মী। দুই দলের দুজন কর্মী ভর্তি হাসপাতালে। বিজেপি কর্মী তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি। তৃণমূল কর্মীর চিকিৎসা চলছে দিনহাটা মহকুমা হাসপাতালে। এই দুই ঘটনায় শাসক-বিরোধীদের মধ্যে চলছে জোর তরজা।

Advertisement

তৃণমূল নেতৃত্বের দাবি, ভোটের এজেন্টদের প্রয়োজনীয় সামগ্রী নিয়ে যাচ্ছিলেন দলেরই বেশ কয়েকজন। অভিযোগ, মাঝপথে তাঁদের থামানো হয়। এর পর লাঠিসোঁটা দিয়ে বেধড়ক মারধর করা হয়। এমনকী হাঁসুয়ার কোপ দেওয়া হয় বলেও অভিযোগ। দুজন তৃণমূল কর্মী জখম হন। তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। একজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক বলেই হাসপাতাল সূত্রে খবর। তবে আরেক তৃণমূল কর্মীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: জিতেছিলেন বিজেপির টিকিটে, বিধায়ক পদ থেকে ইস্তফা তৃণমূল প্রার্থী মুকুটমণির]

ভোটের আগের রাতে এই মারধরের ঘটনায় স্বাভাবিকভাবেই শুরু জোর রাজনৈতিক তরজা। এই ঘটনাকে কেন্দ্র করে শাসক-বিরোধী চলছে কাদা ছোড়াছুড়ি। তৃণমূল প্রার্থী জগদীশচন্দ্র বর্মা বসুনিয়ার দাবি, ভোটের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরির চেষ্টা করছে বিজেপি। সে কারণেই তৃণমূল কর্মী-সমর্থকদের পথ আটকে মারধর করা হচ্ছে। যদিও সে অভিযোগ নস্যাৎ করেছে গেরুয়া শিবির। মারধরের ঘটনাকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বলেই দাবি তাঁদের। এদিকে, এই ঘটনার রেশ কাটতে না কাটতেই উত্তপ্ত তুফানগঞ্জ। সেখানে আক্রান্ত বিজেপি কর্মী। তাঁকে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারধরের নেপথ্যে তৃণমূলের যোগসাজশ রয়েছে বলেই দাবি পদ্মশিবিরের।

[আরও পড়ুন: প্রচণ্ড গরমই হাতিয়ার জালিয়াতদের! অভিনব কায়দায় প্রতারণা রাজ্যে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement