shono
Advertisement
Udayan Guha

ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে চিঠি KLO'র, তুমুল চাঞ্চল্য

Published By: Tiyasha SarkarPosted: 11:19 AM Apr 24, 2024Updated: 12:36 PM Apr 24, 2024

বিক্রম রায়, কোচবিহার: ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে কেএলও-র চিঠি। বুধবার সকালে নিজেই সোশাল মিডিয়ায় সেই চিঠির ছবি পোস্ট করেন রাজ্যের মন্ত্রী। সেখানে স্পষ্টভাবে ১০ দিনের মধ্যে ৫ কোটি টাকা দেওয়ার কথা বলা হয়েছে। ঘটনাটি প্রকাশ্যে আসতে স্বাভাবিকভাবেই ব্যাপক শোরগোল রাজনৈতিক মহলে।

Advertisement

বুধবার সকালে সোশাল মিডিয়ায় একটি চিঠির ছবি পোস্ট করেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ। দেখা যায়, কেএলও-র তরফে প্যাডে এই চিঠি। সেখানে স্পষ্টভাবে তাঁদের সংগঠনের জন্য উদয়ন গুহর কাছে ৫ কোটি টাকা দাবি করা হয়েছে। সময় বেঁধে দেওয়া হয়েছে ১০ দিন। এই চিঠি পোস্ট করে উদয়ন লেখেন, "সকালে ঘুম থেকে উঠেই পেলাম হালখাতার চিঠি। কোনও এক কোচ আর্মির অ্যাকাউন্ট থেকে এই চিঠিটা হোয়াটস অ্যাপে পাঠিয়ে ওদের স্বাধীনতা আন্দোলনের জন্য ১০ দিনের মধ্যে মাত্র ৫ কোটি টাকা চাওয়া হয়েছে।"

[আরও পড়ুন: দ্বিতীয় দফার ভোটের দিনই ফের রাজ্যে আসছেন মোদি, এবার নজরে সংখ্যালঘু অধ্যুষিত মালদহ]

এই চিঠিকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে রাজনৈতিক মহলে। প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের আগেও মাথাচাড়া দিয়ে উঠেছিল কামতাপুর লিবারেশন অরগনাইজেশন। সেবার এক তৃণমূল নেতাকে হুমকি দিয়েছিলেন কেএলএ প্রধান। এবার নিশানায় উদয়ন। ভোটের মাঝেও কেএলও-র সক্রিয়তা ফের রীতিমতো চিন্তার বিষয় হয়ে দাঁড়াল প্রশাসনের কাছে।

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের মাঝে ৫ কোটি টাকা চেয়ে উদয়ন গুহকে (Udayan Guha) চিঠি কেএলও-র।
  • বুধবার সকালে নিজেই সোশাল মিডিয়ায় চিঠির ছবি পোস্ট করেন রাজ্যের মন্ত্রী। সেখানে স্পষ্টভাবে ১০ দিনের মধ্যে ৫ কোটি টাকা দেওয়ার কথা বলা হয়েছে।
  • ঘটনাটি প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবেই ব্যাপক শোরগোল এলাকায়।
Advertisement