shono
Advertisement
Jamuria

বিকট শব্দে আকাশ থেকে পড়ল রহস্যজনক বস্তু! জামুরিয়ায় ক্ষতিগ্রস্ত একাধিক বাড়ি, আহত শিশু

Published By: Kishore GhoshPosted: 12:47 PM May 02, 2024Updated: 01:38 PM May 02, 2024

শেখর চন্দ্র, আসানসোল: অজানা আতঙ্কে ডুবে আসনসোলের জামুরিয়া (Jamuria)। বৃহস্পতিবার সকালে হঠাৎই বিকট শব্দে আকাশ থেকে আছড়ে পড়ে ভারী কোনও বস্তু। ধাতব গোলকের মতো বস্তু বিদ্যুৎ গতিতে নেমে আসায় ক্ষতিগ্রস্ত হয তিনটি গ্রামের একাধিক বাড়ি। ফাঁকা মাঠে সৃষ্টি হয়েছে গভীর গর্ত। একটি শিশু আহত হয়েছে বলেও জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় পৌঁছেছে প্রশাসন। তদন্ত শুরু করেছে পুলিশ। এখন স্পষ্ট নয় বৈশাখী দাবদাহের মধ্যে আকাশ থেকে আচমকা কী নেমে হল!

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ কান ফাটানো শব্দে অজানা বস্তু আছড়ে পড়ে জামুরিয়ার তিনটি গ্রামে। ইকরার বাদ্যকর পাড়ায় বাড়ি ভেঙেছে তিনটি পাকা বাড়ি। জাদুডাঙ্গায় ক্ষতিগ্রস্ত হয়েছে একটি বাড়ির টালির চাল। এছাড়াও বেনালিতে মাঠের মাঝে সৃষ্টি হয়েছে বিরাট গর্ত। বাদ্যকর পাড়াতে আহত হয়েছে এক শিশু।

 

[আরও পড়ুন: ‘যত ভোট তত গাছ’, মনোনয়নের দিন প্রতিশ্রুতি দেবের]

প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, 'আকাশ থেকে হেলিকপ্টার জাতীয় কোনও জিনিস বা যন্ত্র প্রবল বেগে আছড়ে পড়েছে। কারও মতে আসলে ধাতব গোলক, কোনও 'উল্কাপিণ্ড' এসে পড়েছে তাঁদের গ্রামে। কেউ নির্দিষ্ট করে বলতে পারছে না ঠিক কি পড়েছে। তাহলে কি এই ঘটনা ‘মহাজাগতিক’? আতঙ্কিত গ্রামবাসীরা কিন্তু তেমনটাই দাবি করছেন। যদিও পুলিশ এবং স্থানীয়দের একাংশ জানান, জামুড়িয়া শিল্প তালুক এলাকায় লোহা কারখানার যন্ত্রাংশ ছিটকে এসেই বিপত্তি ঘটেছে। জামুরিয়ার তিনটি এলাকাতেই পুলিশ পৌঁছেছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করছেন স্থানীয়রা।

 

[আরও পড়ুন: ‘বিদেশে খেলোয়াড়দের পাশে দাঁড়ায় রাষ্ট্র, আর এদেশে…’ প্রশ্ন তুলল ‘দাবাড়ু’র ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ কান ফাটানো শব্দে অজানা বস্তু আছড়ে পড়ে জামুরিয়ার তিনটি গ্রামে।
  • প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, 'আকাশ থেকে হেলিকপ্টার জাতীয় কোনও জিনিস বা যন্ত্র প্রবল বেগে আছড়ে পড়েছে।
Advertisement